29 C
Dhaka
Wednesday, June 26, 2024

ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার হালিমা নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ করেছে পরিবার। এ ঘটনায় বুধবার (২৯ মে) বেলা সাড়ে ১১টায় স্বামী বিজয়নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

মঙ্গলবার (২৮ মে) বেলা ২টা থেকে বুধবার ১২টা পর্যন্ত প্রার্থীর খবর পাওয়া যায়নি বলে প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আমার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। সার্ভার ক্রুটির কারণে মনোনয়ন জমা দিতে সমস্যা হওয়ায় হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পান প্রীতি। কোর্টে ঘুরতে ঘুরতে নির্বাচনী এলাকায় বেশি সময় দিতে না পারায় তিনি দিনরাত উপজেলায় নির্বাচনী কাজে সময় দিচ্ছিলেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে হরষপুর ইউনিয়নে দুজন সহযোগীয় নিয়ে নির্বাচনী প্রচারণায় যায়। হরষপুরের ঋষিপাড়ায় প্রচার কাজ চালানোর সময় প্রীতি ভোটারদের সঙ্গে মহল্লার ভেতরে কথা বলছিলেন। একপর্যায়ে প্রীতিকে আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে অনেকক্ষণ খোঁজখবর নিয়ে প্রীতিকে না পেয়ে তার সঙ্গে থাকা দুজন মহিলা বাড়িতে চলে আসেন।

আরো পড়ুন  গ্রেনেড নিয়ে ৩ দিন ধরে খেলছিল শিশুরা, উদ্ধার ও বিস্ফোরণ

সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ থানার ওসিকে বিষয়টি জানাই। রিটার্নিং কর্মকর্তা অপেক্ষা করে মঙ্গলবার রাত ১২টার পর জিডি করতে বলেন। রাতে থানায় যাওয়ার পর ওসি সকালে জিডি করতে বলেন। বুধবার সকাল ১১টায় বিজয়নগর থানায় জিডি জমা দিয়েছেন বলে প্রার্থীর স্বামী জানিয়েছেন।

প্রতিপক্ষের লোকজন ঈর্ষান্বিত হয়ে তার স্ত্রীকে গুম করা হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন  অনিয়মকে নিয়ম বানিয়ে অপকর্ম করেন ইজি ফ্যাশনের কর্ণধারেরা

বিজয়নগর নির্বাচনী সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও সৈয়দ মাহাবুবুল হক বলেন, নিখোঁজের বিষয়টি প্রার্থীর স্বামী আমাকে জানিয়েছেন। প্রার্থীর স্বামীকে থানায় যোগাযোগ করতে বলা হয়েছে।

বিজয়নগর থানার ওসি আসাদুল ইসলাম বলেন, এ ঘটনায় তার স্বামী থানায় জিডি করেছেন। পুলিশ তার সন্ধানে ও উদ্ধারে কাজ করছে।

সর্বশেষ সংবাদ