29 C
Dhaka
Friday, June 28, 2024

শরীরের ওপর সরাসরি আঘাত হানল বজ্র, ধরা পড়ল ক্যামেরায় (ভিডিও)

পুয়ের্তে রিকোর একটি সমুদ্র সৈকতে দাঁড়িয়ে থাকা তিন শিশুর শরীরের ওপর সরাসরি আঘাত হেনেছে বজ্র। ভয়াবহ এ ঘটনাটি ধরা পড়েছে ক্যামেরায়। গত ২৭ মে পুয়ের্তে রিকোর উত্তরাঞ্চলের উপকূলীয় শহর ইসাবেলায় এ দুর্ঘটনা ঘটে।

ওই তিন শিশুর সবাই যুক্তরাষ্ট্রের নাগরিক। তারা সেখানে ঘুরতে গিয়েছিল। যখন বজ্র আঘাত হানে তখন তারা সান জুয়ান সৈকতে সৌন্দর্য্য উপভোগ করছিল।

আরো পড়ুন  বিমানের টয়লেটে বোমা, মহিলা যাত্রীকে নিয়ে ডানায় বিমানবালা!

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, হঠাৎ করে আলোর বিস্ফোরণ ঘটে। এরপর ওই তিন শিশু পেছনে দিকে আপনা আপনি পড়ে যায়।

তাদের পরিবারের সদস্য এবং আশপাশের মানুষ তখন দ্রুত তাদের কাছে ছুটে যায়। বজ্রের আঘাতে অজ্ঞান হয়ে যাওয়া শিশুদের জ্ঞান ফেরানোর চেষ্টা করেন তারা।

বজ্রের আঘাতে আহত হওয়া শিশুগুলোর বয়স ৭ থেকে ১২ বছর। উন্নত চিকিৎসার জন্য তাদের আগুয়েদিলার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই তিনজনের মধ্যে বড় যে শিশুটি তার অবস্থা সবচেয়ে আশঙ্কাজনক।

আরো পড়ুন  ১০ মিনিটে জুমার নামাজ ও খুতবা শেষ করার নির্দেশনা

এক্স ব্যবহারকারী কলিন রুগ এই ঘটনার একটি ভিডিও প্রকাশ করেছেন। এটির ক্যাপশনে তিনি লিখেছেন, “৭, ১০ ও ১২ বছর বয়সী এ শিশুরা গাদাগাদি করে দাঁড়িয়েছিল তখন তাদের ওপর বজ্র আঘাত হানে। বজ্র আঘাত হানার পর শিশুগুলোকে একসঙ্গে পেছনে পড়ে যেতে দেখা গেছে। ওয়াপা টিভির তথ্য অনুযায়ী, ১২ বছর বয়সী শিশুটির অবস্থা গুরুতর। ৭ বছর বয়সী শিশুটি তার পায়ের অনুভূতি হারিয়েছে।”

আরো পড়ুন  ইসরায়েলি বন্দরে যৌথ অভিযান, চার জাহাজে হামলা

কয়েকজন এক্স ব্যবহারকারী জানিয়েছেন, ভিডিওতে দেখা যাচ্ছে ঘটনার সময় বজ্রঝড় হচ্ছিল। এই ঝড়ের মধ্যে তাদের সমুদ্র সৈকতে যাওয়া ঠিক হয়নি।

সর্বশেষ সংবাদ