27 C
Dhaka
Sunday, June 30, 2024

দুই বোনকে হাতুড়ি দিয়ে পেটালো ছাত্রলীগ নেতা

পাবনার চাটমোহরে যমজ বোনকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়েছে পৌর ছাত্রলীগের সভাপতি আলিফ ইয়ামান পায়েল।

শুক্রবার (১৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে পৌর সদরের উথুলি খামারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চাটমোহর পৌর সদরের উথুলি খামারপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশি যমজ দুই বোন মিমিয়া ও লামিয়াকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে ছাত্রলীগ নেতা পায়েল ও তার বাবা-মা। গুরুতর আহত দুই বোনকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আরো পড়ুন  ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে জেলেদের জন্য বরাদ্দকৃত সাড়ে ১৭ টন চাল জব্দ

পরে এ ঘটনায় যমজ বোনের বাবা রেজাউল করিম রিজু বাদী হয়ে চাটমোহর থানায় তিনজনকে আসামি করে একটি মামলা করেন। মামলার পর ওই রাতেই ছাত্রলীগ নেতা পায়েলের বাবা রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। পালিয়ে গেছেন পায়েল ও তার মা।

এ দিকে যমজ বোনকে রড ও হাতুড়ি দিয়ে পেটানোর দায়ে চাটমোহর পৌর ছাত্রলীগের সভাপতি আলিফ ইয়ামান পায়েলকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আরো পড়ুন  বিদ‍্যুৎ সংযোগ নেই, তবুও ৬ মাসের বকেয়া বিল পরিশোধের নোটিশ

রোববার (১৯ মে) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থি এবং অপরাধমূলক কার্যকলাপে লিপ্ত হওয়ার অভিযোগে পাবনার চাটমোহর পৌর ছাত্রলীগের সভাপতি আলিফ ইয়ামান পায়েলকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

আরো পড়ুন  চিরকুট লিখে নিজেকে শেষ করলেন কিশোরী

পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ কালবেলাকে বিষয়টি নিশ্চিত করে বলেন, পায়েলের ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে। বিষয়টি কেন্দ্রীয় নির্বাহী সংসদে জানানো হয়েছিল। কেন্দ্রীয় সংসদ পায়েলকে দল থেকে বহিষ্কার করেছে।

সর্বশেষ সংবাদ