27 C
Dhaka
Wednesday, July 3, 2024

খারাপ ভিডিও দেখিয়ে স্যার অফার দিয়েছিলেন: মিষ্টি জান্নাত

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন শাকিব খান। পাত্রী পেশায় ডাক্তার। তবে কে সেই পাত্রী, তা এখনও জানা যায়নি। এরই মধ্যে গুঞ্জন ওঠে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই নাকি সেই পাত্রী। বিষয়টি নিয়ে গণমাধ্যমে এই নায়িকা কথা বললেও স্পষ্ট করে কিছু জানাননি। তবে বিষয়টি গুঞ্জন হিসেবেই রাখতে চেয়েছেন তিনি।

মিষ্টির এমন মন্তব্যের পর শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। পাশাপাশি তার চরিত্র নিয়েও নানা প্রশ্ন তুলেছেন অনেকে। একাধিক ব্যক্তির সঙ্গে প্রেমেরও গুঞ্জন উঠে এই অভিনেত্রীকে নিয়ে। এসব গুঞ্জনের খোলামেলা জবাব দিয়েছেন এই অভিনেত্রী। এবার এই নায়িকা জানালেন খারাপ ভিডিও দেখিয়ে তাকে প্রস্তাব দিয়েছিলেন তার শিক্ষক।

আরো পড়ুন  সাকলায়েনের সঙ্গে কী সম্পর্ক ছিল, প্রশ্নের জবাবে যা বললেন পরীমণি

শাকিব খানকে জড়িয়ে এরইমধ্যে একাধিকবার সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেছেন মিষ্টি। সেসবের ভিডিও সামাজিক মাধ্যম,এ পাওয়া যাচ্ছে। সেরকম এক ভিডিওতে মিষ্টিকে বলতে শোনা যায়, আমার সঙ্গে ‘গিভ অ্যান্ড টেক’ করতে হলে সমপর্যায়ে আসতে হবে। দুই লাখ পাঁচ লাখ টাকা দিয়ে আমার সঙ্গে থাকা যাবে না। এ ধরনের প্রস্তাব তো সবাই দেয়। শুধু কী মিডিয়ায়? আমাকে একবার মেডিকেলের স্যার অফার দিয়েছিল। খারাপ ভিডিও দেখিয়ে আমাকে অফার করে। কিন্তু আমি রাজি হইনি বলে আমার পাস করতে দেরি হয়েছে। যেখানে মেডিকেলে পাস করতে পাঁচ বছর লাগে সেখানে আমার লেগেছে ৮ বছর। আমার এক ফ্রেন্ডকেও ওই ভিডিও দেখানো হয়। সেই ফ্রেন্ডও রাজি হয়নি বলে ওরও পাস করতে দেরি হয়েছে।

আরো পড়ুন  বর্তমানে কি সিঙ্গেল পরীমণি, জবাবে যা জানালেন অভিনেত্রী

এই অভিনেত্রী মনে করেন, এ ধরনের প্রস্তাব শুধু মিডিয়ায় দেয়া হয় না। বর্তমানে ৫-১০ হাজার টাকার চাকরিতে গেলেও অফার করে। স্যারকে খুশি করতে হবে। কিন্তু দোষ হয় শুধু মিডিয়ার। এটার কারণ হচ্ছে, মিডিয়ার দিকে সবার নজর থাকে।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন মিষ্টি জান্নাত। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। অভিনেত্রী পরিচয়ের বাইরে তিনি একজন দন্ত চিকিৎসকও।

আরো পড়ুন  আমি কারও ধর্মানুভূতিতে আঘাত দিচ্ছি না
সর্বশেষ সংবাদ