26 C
Dhaka
Wednesday, June 19, 2024

খাদ্য কর্মকর্তার ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল

খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারদের থেকে ভাঙ্গা উপজেলা খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলামের প্রকাশ্যে ঘুষ নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার (২১ মে) দুপুরে দুই মিনিট ২৭ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়ে।

ভিডিও সূত্রে জানা যায়, উপজেলার আলগি ইউনিয়নের খাদ্যবান্ধব ডিলার মো. আসাদুজ্জামান ও ঘারুয়া ইউনিয়নের আবুল বাশার মিয়ার থেকে ১০ হাজার টাকা ঘুষ নিচ্ছেন উপজেলার খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলাম। এ সময় এক ডিলারকে বলতে শোনা যায়, ‘স্যার যে কয়বার যাওয়া লাগে আপনি যাইয়েন, কোনো লোক পাঠাইয়েন না। আপনি নিজে খারাপ কথা বইলেন, কিন্তু অন্যকে দিয়ে বলাইয়েন না।’

আরো পড়ুন  নানার ধর্ষণে অন্তঃসত্ত্বা নাতনি

পাশের থেকে আরেকজন বলেন, ‘স্যার যা বলার আপনি বলে দিয়েন। আপনার ডিলাররা কোনো অনিয়ম করে না।’

এ বিষয়ে ডিলার আবুল বাশার মিয়া জানান, খাদ্য কর্মকর্তা স্যারের সঙ্গে আমাদের কোনো লেনদেন নেই। আমরা খাদ্যবান্ধব ডিলার রাজ্জাক স্যারের সঙ্গে লেনদেন করি। অনেক সময় টিসিবির মালের টাকা তার কাছে জমা রাখি। কিন্তু তরিকুল স্যারের কাছে কোনো টাকা লেনদেন করেছি বলে আমার মনে পড়ে না।

আরো পড়ুন  ঘুষ নিতে বাড়িতে কনস্টেবল, আটকে ৯৯৯-এ কল

খাদ্য কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, যে ভিডিও দেখেছেন বাস্তবে তা না। তবে আপনার সঙ্গে সামনাসামনি বসে কথা বলতে চাচ্ছি বলে ফোন কেটে দেন তিনি।

ভিডিওর বিষয়ে ভাঙ্গা উপজেলার নির্বাহী অফিসার বিএম কুদরত-এ-খুদা বলেন, এখনো আমি ভিডিওটি দেখিনি। এমন যদি ঘটনা ঘটে থাকে তাহলে অবশ্যই ওই কর্মকর্তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন  মসজিদের স্টোর রুম থেকে নারীসহ দুই মুয়াজ্জিন আটক, অতঃপর...

এ বিষয়ে ফরিদপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. ফরহাদ খন্দকার জানান, ভিডিওটি আমি দেখেছি। এ বিষয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ