29 C
Dhaka
Thursday, June 20, 2024

চোখ-মুখ-ঠোঁট ফুলে গেছে, কী হয়েছে উরফির

বলিউড অভিনেত্রী উরফি জাভেদ। উদ্ভট পোশাক পরে বরাবরই থাকেন আলোচনায়। এবার এই অভিনেত্রী সোশ্যাল অ্যাকাউন্টে নিজের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। মেকআপ ছাড়া তোলা সেসব ছবি দেখে রীতিমত চমকে গেছেন তার ভক্তরা। এ কী হাল হয়েছে তার? চোখ-মুখ-ঠোঁট ফোলা সেসব ছবির নেপথ্য কথা জানিয়েছেন উরফি নিজেই।

অভিনেত্রী লিখেছেন, আমি আমার মুখ নিয়ে প্রচুর মন্তব্য শুনছি। অনেকে ভাবছেন মুখে ফিলার করিয়েছি। তবে এটি সত্য নয়। আমার অ্যালার্জি আছে, যে কারণে মুখ বেশিরভাগ সময় ফুলে থাকে। দুদিন অন্তর ঘুম থেকে উঠে দেখি মুখ ফুলে আছে। এজন্যই আমি সব সময় চরম অস্বস্তিতে থাকি।

আরো পড়ুন  খারাপ ভিডিও দেখিয়ে স্যার অফার দিয়েছিলেন: মিষ্টি জান্নাত

তিনি আরও লিখেছেন, এটা ফিলার না বন্ধুরা, এটা অ্যালার্জি। আমার ইমিউনোথেরাপি চলছে। কিন্তু এরপরও যদি আমার মুখ ফোলা দেখেন, জানবেন যে আমি সেই খারাপ অ্যালার্জি দিনের মধ্যে দিয়ে যাচ্ছি।

উরফি লিখেছেন, আমি আমার স্বাভাবিক ফিলার এবং বোটক্স ছাড়া আর কিছুই করতে পারিনি। এটা আমি ১৮ বছর বয়স থেকে করে আসছি। আমার মুখ ফোলা দেখলে, আর ফিলার না করার পরামর্শ দেবেন না দয়া করে। শুধু সহানুভূতিই যথেষ্ট।

আরো পড়ুন  ‘চোখের পলকে সব শেষ, চিরদিন দায়ী থেকে যাব’

প্রসঙ্গত, কখনও দড়ি, কখনও প্লাস্টিক আবার কখনও বা বস্তার তৈরি পোশাক পরে অবলীলায় রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। আসেন বারবার সংবাদের শিরোনামে। হন ট্রলিংয়ের শিকারও। তবে কোনো কিছুই তাকে দমিয়ে রাখতে পারেনি। প্রতিনিয়তই উদ্ভট পোশাক পরে দিনের পর দিন ভক্তদের সামনে হাজির হচ্ছেন তিনি।

সর্বশেষ সংবাদ