29 C
Dhaka
Saturday, June 22, 2024

কঙ্গনাকে চড় মেরে আলোচনায় আসা কে এই নারী কনস্টেবল

লোকসভা নির্বাচনে ভারতের হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে বিজেপি হয়ে লড়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বলিউড তারকা কঙ্গনা রানাউত। তবে সেই খুশির রেশ না কাটতেই বিমানবন্দরে নিরাপত্তাকর্মীর হাতে চড় খেয়ে ফের আলোচনায় বলিউড তারকা কঙ্গনা রানাউত। শুধু কঙ্গনাই নন, আলোচনায় এবার তাকে চড় মারা সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) নারী সদস্য কুলবিন্দর কৌরও।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বৃহস্পতিবার (৬ জুন) ভারতের চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনাকে কষে চড় মারার অভিযোগ ওঠে সিআইএসএফ কনস্টেবল কুলবিন্দরের বিরুদ্ধে। এ ঘটনায় তাকে তাৎক্ষণিকভাবে সাময়িক বরখাস্তের পর আটক করা হয়েছে। ঘটনা তদন্তে একটি কমিটিও গঠন করেছে সিআইএসএফ।

আরো পড়ুন  লুঙ্গি পরে লন্ডনের রাস্তায় হাঁটছেন তরুণী

প্রতিবেদন মতে, ভারতে ২০২০-২১ সালের কৃষক বিক্ষোভের সময় আন্দোলনে অংশ নেয়া পাঞ্জাবের নারীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন কঙ্গনা। মূলত এ কারণেই পাঞ্জাবের অধিবাসী কুলবিন্দর কঙ্গনার ওপর ক্ষুব্ধ ছিলেন।

জানা যায়, কুলবিন্দর পাঞ্জাবের সুলতানপুর লোধির বাসিন্দা। তিনি দুই বছর ধরে চণ্ডীগড় বিমানবন্দরে দায়িত্ব পালন করে আসছিলেন। তার স্বামীও সিআইএসএফের একজন সদস্য। এছাড়া কুলবিন্দরের ভাই শের সিং একজন কৃষকনেতা। তিনি কিষান মজদুর সংগ্রাম কমিটির সাংগঠনিক সম্পাদক।

আরো পড়ুন  কোকাকোলার বিজ্ঞাপন নিয়ে আল জাজিরার প্রতিবেদন

এদিকে এ ঘটনার প্রতিক্রিয়ায় সামাজিক মাধ্যম এক্সে একটি ভিডিও পোস্ট করেছেন কঙ্গনা।

সেখানে তিনি বলেন,
আমি নিরাপদ আছি। সিকিউরিটি চেকিংয়ের সময়ই এ ঘটনা ঘটে। সেখানে আমার কাজ শেষ হওয়া পর্যন্ত ওই নারী অপেক্ষা করছিলেন যে, কখন আমি তার সামনে দিয়ে যাব। হঠাৎ পাশ থেকে আমার গালে চড় মারেন এবং গালি দিতে শুরু করেন। আমি যখন তাকে জিজ্ঞেস করলাম, কেন তিনি এই কাজ করলেন? তিনি তখন কৃষক আন্দোলনের কথা টেনে আনলেন।

আরো পড়ুন  মালয়েশিয়ান পুলিশকে ঘুষের প্রস্তাব দেয়ায় বাংলাদেশির জেল
সর্বশেষ সংবাদ