29 C
Dhaka
Sunday, June 16, 2024

বাবার বাড়ি থেকে স্বামীর ঘরে ফেরার পথে ৩ সন্তানসহ নিখোঁজ গৃহবধূ

ব্রাহ্মণবাড়িয়ায় তিন কন্যা শিশুসহ গৃহবধূ নিখোঁজ রয়েছেন। বাবার বাড়ি জেলার বিজয়নগর থেকে শ্বশুরালয় আখাউড়ায় ফেরার পথে নিখোঁজ হন। নিখোঁজরা হলেন- আখাউড়া দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর গ্রামের আতাউর রহমান ভূঁইয়ার স্ত্রী গৃহবধূ খালেদা আক্তার রিতু (২৮) ও তার তিন কন্যা তাবাসসুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) এবং হুমায়রা আক্তার (৫)। শনিবার (৮ জুন) দুপুরে নিখোঁজ গৃহবধূর বাবা আব্দুল আউয়াল ভূঁইয়া বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

আরো পড়ুন  বাগেরহাটে নদীতে গোসল করতে নেমে শিশু নিখোঁজ

নিখোঁজ গৃহবধূর স্বামী আতাউর রহমান ভূঁইয়া জানান, গত ২ জুন তার স্ত্রীসহ তিন কন্যাকে নিয়ে বিজয়নগর উপজেলার মিরাশানী (ভূঁইয়া বাড়ি) বাবার বাড়িতে বেড়াতে যায়। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তার স্ত্রী খালেদা আক্তার রিতু তিন কন্যাকে নিয়ে আখাউড়ায় বাড়ির উদ্দেশ্যে ওই এলাকার পরিচিত অটোরিকশা যোগে বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে আসেন। পরে এই অটোরিকশা থেকে নেমে অজ্ঞাত পরিচয় অন্য একটি অটোরিকশায় উঠে। পরে সন্ধ্যা গড়িয়ে এলেও তার স্ত্রী সন্তানদের নিয়ে বাড়িতে না পৌঁছালে আমার শ্বশুরকে ফোন করে জানতে পারি তারা সকালেই বাড়ির উদ্দেশ্য বেড়িয়ে এসেছেন। তখন আশপাশের আত্মীয়-স্বজন, হাসপাতালসহ বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

আরো পড়ুন  বাড়িতে রান্না করার জন্য ভক্তের কাছে স্ত্রীকে চাইলেন পীর বাবা, অতঃপর...

অটোরিকশা চালক সুমন বলেন, আমি তাদের বাড়ির সামনে থেকে সিঙ্গাবিল বাজার পর্যন্ত নিয়ে আসি। পরে আখাউড়া বাইপাস পর্যন্ত যাওয়ার জন্য অন্য একটি অটোরিকশায় তুলে দেই।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, এক গৃহবধূ তিন সন্তানসহ নিখোঁজের একটি জিডি পেয়েছি। বিষয়টি নিয়ে আমাদের তদন্ত চলছে।

সর্বশেষ সংবাদ