29 C
Dhaka
Saturday, June 22, 2024

‘রুমে ঢুকে দেখি বাবা বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছে, মা পালিয়ে গেছে’

কক্সবাজারে প্রবাসে দ্বিতীয় বিয়ের অভিযোগ এনে বিদেশ ফেরত স্বামী হারুনুর রশীদকে হত্যার অভিযোগ উঠেছে প্রথম স্ত্রী রহিমার বিরুদ্ধে। ঘটনার পর স্ত্রী পলাতক রয়েছে। নিহত হারুনুর রশীদের পৈত্রিক বাড়ি চট্টগ্রামে। গত ৫ দিন আগে বিদেশ থেকে আসেন তিনি। সেখানে আরও একটি বিয়ে করে বলে খবর পান প্রথম স্ত্রী। রোববার (৯ জুন) রাত ৮টার দিকে কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকায় ঘটনাটি ঘটে।

আরো পড়ুন  রংপুরে পুলিশ পরিচয়ে কিশোরীকে ধর্ষণ, অতঃপর...

নিহতের স্কুল পড়ুয়া মেয়ে নিহা জানান, তার বাবা কয়েকদিন আগে বিদেশ থেকে এসেছে। তার মাকে ছাড়া আরও একটি বিয়ে করার বিষয় নিয়ে বাবা-মায়ের বাকবিতন্ডা ন। একপর্যায়ে বাবা চা খেতে চাইলে মা চা বানিয়ে দেন। এ চা খাওয়ার পর বাবা অসুস্থবোধ করলে চা’য়ে কিছু মেশানোর অভিযোগ তুলে বাবা। মা সেটি অস্বীকার করে। পরে বাবাকে বিছানায় শুইয়ে দেয় মা।

আরো পড়ুন  মানিকগঞ্জে চিরনিদ্রায় শায়িত হবেন পাইলট আসিম জাওয়াদ

নিহা আরও বলেন, এ সময়ে আমি দুই দিন স্কুলে না যাওয়ায় মা আমাকে দরখাস্ত লিখতে যেতে বলেন। সে চলে যায়। পরে ফিরে এসে দেখি বাবা বিছানায় রক্তাক্ত পড়ে আছে, মা পালিয়ে গেছে।

পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর মডেল থানার ওসি রাকিবুজ্জামান জানায়, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের বুঝিয়ে দেয়া হবে।

আরো পড়ুন  ‘আপনাকে আমি কিছু হাত খরচ দিয়ে দেই, আগাইয়েন না’
সর্বশেষ সংবাদ