27 C
Dhaka
Tuesday, July 2, 2024

ফ্ল্যাট থেকে বলিউড অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কয়েকদিন ধরেই খোঁজ মিলছিল না বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর। পরিবার এবং তার বন্ধুরা তাকে খুঁজেছেন তবুও মেলেনি কোনো উত্তর। হঠাৎ করেই যেন গায়েব হয়ে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী নুর মালবিকা দাস। অবশেষে নিজের ফ্ল্যাট থেকে নুর মালবিকা দাসের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এনডিটিভির প্রতিবেদন থেকে জানা যায়, প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে আত্মহত্যা করেছেন তিনি। গত মঙ্গলবার (৬ জুন) থেকে খোঁজ মিলছিল না এ অভিনেত্রীর। পরে মালবিকার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ালে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। বৃহস্পতিবার (৭ জুন) পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে মালবিকার ঝুলন্ত দেহ উদ্ধার করে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য গোরগাঁওয়ের একটি হাসপাতালে পাঠানো হয়।

আরো পড়ুন  রাজের সঙ্গে পুরনো ভিডিও দেখে কাঁদলেন পরীমণি

অভিনেত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ এগিয়ে আসেননি। এক এনজিওর সহায়তায় রোববার (৯ জুন) তার শেষকৃত্য সম্পন্ন করা হয়। এই বিষয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ। কী কারণে আত্মহত্যা করেছেন তিনি, তা এখনও স্পষ্ট নয়। তল্লাশি চালিয়ে অভিনেত্রীর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে তার মোবাইল ফোন, ওষুধ এবং একটি ডায়েরি।

আরো পড়ুন  অভিনেত্রী খুশবু খানকে গুলি করে হত্যা

মালবিকা কাতার এয়ারওয়েজে বিমানসেবিকা হিসেবে কর্মরত ছিলেন। এরপর অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাইয়ে পা রাখেন। একাধিক হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। পাশাপাশি ওয়েব সিরিজ ও উল্লু অ্যাপের পরিচিত মুখ ছিলেন মালবিকা। তিখি চাটনি, জাগন্য উপয়া, দেখি আন্দেখির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। বলিউড তারকা অভিনেত্রী কাজলের সঙ্গে ‘দ্য ট্র্যায়াল’-এ অভিনয় করেছেন তিনি।

আরো পড়ুন  সড়ক দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় সংগীতশিল্পী ইভানা পিনো
সর্বশেষ সংবাদ