28 C
Dhaka
Monday, July 1, 2024

‘একদল মানুষ আমার নামে মিথ্যা ও গুজব ছড়াচ্ছে’

বাংলাদেশের ফোকগানের জনপ্রিয় শিল্পী মমতাজ বেগম। রাজনৈতিক কর্মকাণ্ড আর স্টেজ শো নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন তিনি। কয়েক দিন আগেও যুক্তরাষ্ট্রে একাধিক স্টেজ শোতে শ্রোতাদের মাতিয়েছেন তিনি। বর্তমানে দেশেই অবস্থান করছেন, আসন্ন কোরবানির ঈদে একগুচ্ছ গান নিয়ে আসছেন ভক্ত-শ্রোতাদের সামনে।

মমতাজ বলেন, এই ঈদে শ্রোতাদের নতুন গান উপহার দেওয়া হবে না, এ জন্য কিছুটা মন খারাপ। তবে চেষ্টা করব, ঈদের পরই নতুন গান প্রকাশ করার। তবে ঈদে আগে ভক্ত-শ্রোতাদের হতাশ করছি না। ঈদের আগের রাতে বাংলাভিশনের লাইভে হাজির হচ্ছি। শ্রোতাদের পছন্দের গানগুলো শোনানোর চেষ্টা করব।

আরো পড়ুন  শাশুড়ি মা কখনও রান্নাঘরে ঢুকতে দেননি: শুভশ্রী

তিনি আরও বলেন, ঈদের পরদিন আবার স্টেজ শোতে অংশ নিতে দুবাই যাচ্ছি। গান গাওয়ার পাশাপাশি সেখানের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও অংশ নেব। সব শেষ করে চলতি মাসের ২৩-২৪ তারিখ দেশে ফেরার ইচ্ছা আছে।

সম্প্রতি নাতনিকে সঙ্গে নিয়ে ‘বুঝলে নাকি বুঝপাতা’ গানে কণ্ঠ দিয়েছেন মমতাজ; যা এখন ভাইরাল নেটদুনিয়ায়। এ প্রসঙ্গে তিনি বলেন, মজার ছলেই গানটি কণ্ঠে তোলা। আমার সঙ্গে নাতনি মোমধুও দারুণ গেয়েছে। নাতনিকে নিয়ে তিন-চারদিন আগে ঘুরতে গিয়েই গানটি গাইলাম। তখন এটি ভিডিও করে ফেসবুকে প্রকাশ করি। এটি যে এভাবে মানুষের কাছে পৌঁছে যাবে তা বুঝিনি।

আরো পড়ুন  কঙ্গনাকে থাপ্পড় মারা সেই কনস্টেবলের জন্য পুরস্কার ঘোষণা

ভাইরাল হওয়া গানের সেই ভিডিওতে কী মমতাজ কোনো বার্তা দিতে চেয়েছেন? এমন প্রশ্নে উত্তরে হাসিমুখে তিনবারের সাবেক এই সংসদ সদস্য বলেন, হ্যাঁ, মূলত একটি বিষয় ক্লিয়ার করার উদ্দেশ্যেই ভিডিওটি করা। একদল মানুষ আমার নামে মিথ্যা ও গুজব ছড়াচ্ছে। যাদের বোঝার তারা ঠিকই বিষয়টি বুঝতে পেরেছে। আর কেউ কেউ বিষয়টি নিয়ে এখনও দোটানার মধ্যে আছে। মূলত তাদের উদ্দেশ্যেই গানটি গাওয়া।

মমতাজ আরও বলেন, আমার নাকি এইডস হয়েছে! বিষয়টি বিব্রতকর। আল্লাহর রহমতে আমি সুস্থ ও খুব ভালো আছি। আর সে কারণেই স্টেজ শো নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াতে পারছি। ঈদের পরও দেশের বাইরে যাচ্ছি। যারা এসব মিথ্যা, গুজব ছড়াচ্ছে তাদের শুভবুদ্ধির উদয় হোক। যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে তাদের বলব, এগুলো ভালো না, ভালো পথে থাকেন। আর আমার ভক্তদের বলব, এসব গুজবে কান দেবেন না। সবার দোয়ায় আপনাদের মমতাজ অনেক অনেক ভালো আছে।

আরো পড়ুন  যে কারণে কঙ্গনাকে চড় মারলেন ক্ষুব্ধ জওয়ান

প্রসঙ্গত, কণ্ঠশিল্পী মমতাজ বেগম ২০০৮ সালে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হন। ২০১৪ সালের নির্বাচনে তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান। ২০১৮ সালের নির্বাচনেও তিনি নির্বাচিত হয়েছিলেন।

সর্বশেষ সংবাদ