27 C
Dhaka
Wednesday, July 3, 2024

বিশেষ অঙ্গে সাবেক স্ত্রীর ব্লেডের আঘাত, হাসপাতালে পুলিশ সদস্য

নড়াইলের একটি হোটেলে এক পুলিশ সদস্যের বিশেষ অঙ্গে ব্লেডের আঘাতের অভিযোগ উঠেছে সাবেক স্ত্রীর বিরুদ্ধে। মারাত্মক জখম হয়ে ওই পুলিশ সদস্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি রয়েছেন।

মঙ্গলবার (১১ জুন) বিকেলে নড়াইল পৌর সভার একটি হোটেলে এই ঘটনা ঘটে। এদিন বিকেলে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে ঢাকায় রেফার করা হয়েছে।

আরো পড়ুন  কিশোর গ্যাংবিরোধী র‌্যালিতে গ্যাং লিডার মিজান

জানা গেছে, ওই পুলিশ সদস্যের বাড়ি নড়াইলে। বর্তমানে তিনি যশোর পুলিশ লাইনে কর্মরত। সম্প্রতি অভিযুক্ত স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে।

মঙ্গলবার সকালে ওই স্ত্রীকে ‍নিয়ে নড়াইলের স্টেডিয়াম পাড়ার একটি হোটেলে ওঠেন তিনি। সেখানে বিশেষ মুহূর্তে নারী ব্লেড দিয়ে ওই পুলিশ সদস্যের বিশেষ অঙ্গে আঘাত করেন। হোটেল থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসা হয়। তবে অবস্থা খারাপ হওয়ায় সেখান থেকে ব্যান্ডেজ করে তাকে যশোর জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়।

আরো পড়ুন  হবিগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ৩

যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আব্দুস সামাদ জানান, ‘ওই পুলিশ সদস্যের বিশেষ অঙ্গের সিংহভাগ কেটে গেছে। সেলাই করা হয়েছে। তবে অঙ্গটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। যে কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।’

এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোছাইন জানান, ‘ওই পুলিশ সদস্য ঢাকায় অবস্থান করছেন। তবে ঘটনাটি শুনেছেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সাংসারিক গোলযোগের কারণে এ ঘটনা ঘটেছে। এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। এখানে পুলিশের করণীয় কিছু নেই।’

আরো পড়ুন  স্ত্রী ও দুই সন্তানকে হত্যার পর গর্তে পুঁতে রাখার ঘটনায় স্বামী গ্রেফতার
সর্বশেষ সংবাদ