30 C
Dhaka
Friday, July 19, 2024

সন্ধ্যায় লুডু খেলতে তরুণীকে ডেকে নেয় যুবক, অতঃপর…

সন্ধ্যায় লুডু খেলতে যাওয়ার নাম করে তরুণীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় এক যুবক। পাশের বাড়ির বাসিন্দা হওয়ায় তরুণীর পরিবারের পক্ষ থেকেও দেয়া হয়নি বাধা। ওই যুবকের যে খারাপ উদ্দেশ্য ছিল, সেটাও বুঝতে পারেনি কেউ। রাতের আধারে অপর এক যুবককে সঙ্গে নিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে প্রতিবেশি ওই যুবকের বিরুদ্ধে।

আরো পড়ুন  বিয়ে করতে অস্বীকৃতি, প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে দিলো চিকিৎসক প্রেমিকা

ঘটনাটি ঘটেছে, ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ দিনাজপুর জেলায়। অভিযোগ পেয়ে বৃহস্পতিবার (১৩ জুন) পুলিশ দুই যুবককেই গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধে দেশটির পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় গণমাধ্যম বলছে, ঘটনাটি দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের হিলি থানা এলাকার। পুলিশ জানিয়েছে, বুধবার সন্ধ্যায় ওই তরুণীকে লুডু খেলতে যাওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে যান প্রতিবেশী এক যুবক। পরিচিত হওয়ায় তরুণীর পরিবারের কেউ সন্দেহ করেননি। পরে ওই যুবকের সঙ্গে আরও এক জন মিলে তরুণীর উপর অত্যাচার শুরু করে বলে অভিযোগ। ভুক্তভোগী তরুণী পুলিশকে জানিয়েছে, তাকে ধর্ষণ করা হয়েছে। দু’জন মিলেই তাকে ধর্ষণ করেছে বলে জানিয়েছে ওই তরুণী।

আরো পড়ুন  এবার খান ইউনিস খালি করার নির্দেশ ইসরাইলের

ঘটনার পর বাড়ি ফিরে ঘটনা বাবা-মাকে জানান নির্যাতিতা। পরে রাতেই স্থানীয় থানায় গিয়ে প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর বাবা-মা। জেলার ডিএসপি সদর বিক্রমপ্রসাদ জানিয়েছেন, নির্যাতিতার বয়ানের ভিত্তিতেই মামলার তদন্ত শুরু করেছে পুলিশ।

সর্বশেষ সংবাদ