31 C
Dhaka
Wednesday, July 17, 2024

যাচ্ছিলেন জুমার নামাজ পড়াতে, ট্রাকের ধাক্কায় প্রাণ গেল শিক্ষকের

চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকার কল্যাণপুরে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় জাহিদ হাসান শামসুল (৪৫) নামে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার (১৪ জুন) দুপুর পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদ হাসান শামসুল নাচোল উপজেলার নেজামপুর এলাকার মৃত আব্দুল মাতিনের ছেলে । তিনি নাচোল সরকারি কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রভাষক ছিলেন। শুক্রবার মসজিদে জুম্মার নামাজ পড়াতেন।

আরো পড়ুন  পা দিয়ে লিখে জিপিএ-৫ পেয়েছে রফিকুল

স্থানীয় সূত্রে থেকে জানা যায়, সকালে চাঁপাইনবাবগঞ্জ সদরের নমোশংবাটি জামে মসজিদে জুমার নামাজের ইমামতি করার জন্য বাড়ি থেকে মোটরসাইকেল যোগে রওনা দেন জাহিদ হাসান শামসুল। পথে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যাণপুর সংলগ্ন ফকল্যান্ড মোড়ে একটি ট্রাক তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় অ্যাম্বুলেন্স যোগে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন  যমজ বোন হিরা-মুক্তা, একসঙ্গে পুকুরে ডুবে মৃত্যু

নিহতের স্ত্রী সারমিন খাতুন জানান, শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন মসজিদে জুমার নামাজে ইমামতি করতেন জাহিদ হাসান। আজ সকালে চাঁপাইনবাবগঞ্জ সদরের নমোশংবাটি জামে মসজিদে জুমার নামাজের ইমামতি করার জন্য বাড়ি থেকে মোটরসাইকেল যোগে রওনা দেন তিনি।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। কিন্তু ট্রাকচালক ও হেলপার পলাতক রয়েছেন। এছাড়া নিহত জাহিদ হাসানের মরদেহ চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে রাখা আছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরো পড়ুন  নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে লরি, প্রাণ গেল মামা-ভাগনের
সর্বশেষ সংবাদ