28 C
Dhaka
Thursday, July 25, 2024

বাংলাদেশের সুপার এইট ম্যাচের আগে সাইফউদ্দিনের জন্য সুসংবাদ

টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্বে তিন ম্যাচ জিতে সুপার এইট নিশ্চিত করেছে টাইগাররা। সুপার এইটের প্রথম ম্যাচে বাংলাদেশ সময় শুক্রবার (২১ জুন) অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে শান্তরা। তার আগেই অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের জন্য এসেছে সুসংবাদ।

ঈদুল আজহার রাতে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন এই অলরাউন্ডারের স্ত্রী কাজী ফাতেমা তুজ জারা। বাবা হওয়ার কথা সামাজিক যোগাযোগামধ্যমে নিশ্চিত করেছেন সাইফউদ্দিন নিজেই।

আরো পড়ুন  কেউ ভারতের ওপর কথা বলতে পারে না, ক্রিকেটটা ওরা চালায়

সোমবার (১৭ জুন) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নবজাতক শিশুকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেন সাইফউদ্দিন। ‘ভালোবাসা ও দোয়ার’ দুটি ইমোজি জুড়ে দিয়ে পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আজকের পবিত্র ঈদের দিনে ঘর আলোকিত করে আমার রাজকন্যা এসেছে। সবাই দোয়া করবেন।’

প্রসঙ্গত, গত বছরের মার্চে কাজী ফাতেমা তুজ জারাকে বিয়ে করেন ফেনীর ছেলে সাইফউদ্দিন। চোট কাটিয়ে লম্বা সময় পর ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন ২৭ বছর বয়সী এই পেস বোলিং অলরাউন্ডার।

আরো পড়ুন  মুস্তাফিজের মাথায় বলের আঘাত, অ্যাম্বুলেন্সে করে নেওয়া হচ্ছে হাসপাতালে

সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শিরোপা জিতেছে ফরচুন বরিশাল। তাদের প্রথম শিরোপা অর্জনের পথে ব্যাটিং-বোলিংয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন সাইফউদ্দিন। তারপর সুযোগ পেয়েছেন বাংলাদেশ দলে। নিজেদের মাঠে সর্বশষে জিম্বাবুয়ে সিরিজে চার ম্যাচে শিকার করেছেন ৮ উইকেট।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ না পাওয়া সাইফউদ্দিনকে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্পে রেখেছে বিসিবি। সামনে বেশ কিছু সিরিজ রয়েছে বাংলাদেশ দলের। নিজেকে প্রস্তুত রাখছেন এই অলরাউন্ডার।

আরো পড়ুন  দেশে ফিরে তাসকিনের সরল স্বীকারোক্তি
সর্বশেষ সংবাদ