29 C
Dhaka
Thursday, July 25, 2024

জরুরি বোর্ড মিটিং ডেকেছে বিসিবি,আসছে বড় কিছু সিদ্ধান্ত

যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থ মিশন শেষে শুক্রবার (২৮ জুন) দেশে ফিরছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এবারের বিশ্বকাপে তিনটি ম্যাচ জিতেছে বাংলাদেশ। এক আসরে সর্বোচ্চ তিন ম্যাচ জয়ের নজির এবারই গড়লো টাইগাররা। কিন্তু টুর্নামেন্টে বাজে পারফরমেন্সের কারণে সমালোচনার মুখে পড়েছে বাংলাদেশ দল।

বিশ্বকাপে এমন বাজে পারফরম্যান্সসহ নানা বিষয় নিয়ে জুলাইয়ের শুরুতে বোর্ড মিটিং ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২ জুলাই মিটিংটি হবে বলে একটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির এক পরিচালক।

আরো পড়ুন  রোনালদোর হ্যাটট্রিকে আভার জালে ৮ গোল

আগামী মাসের শুরুতে হতে যাওয়া এই মিটিংয়ে বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে আলোচনা ছাড়াও শেখ হাসিনা স্টেডিয়াম নিয়ে বড় কিছু সিদ্ধান্ত আসবে এই মিটিংয়ে। এর আগে গত ৯ মার্চ সবশেষ বোর্ড মিটিং হয়েছিল। সেবার বিসিবির এজিএমকে সামনে রেখে এই মিটিং করা হয়।

এদিকে আজ সকাল আটটা নাগাদ ঢাকায় পা রাখার কথা টাইগারদের। দলের সঙ্গে বিশ্বকাপ স্কোয়াডে থাকা দুই সদস্য লিটন দাস ও সৌম্য সরকার ফিরছেন না।

আরো পড়ুন  পিচের মাটি খাওয়ার কারণ জানালেন রোহিত

একদিন পর ২৯ জুন তাদের ফেরার কথা রয়েছে। দেশে ফেরার পর দুই সপ্তাহের লম্বা ছুটি পাবেন শান্তরা। এরপর তাদের চট্টগ্রামে চলমান টাইগার্স ক্যাম্পে যোগ দেওয়ার কথা রয়েছে।

ছুটিতে যাবেন জাতীয় দলের কোচিং স্টাফের সদস্যরা। দুবাই থেকে যে যার মতো ছুটিতে যাবেন চন্ডিকা হাথুরুসিংহেরা। আগামী ১৯ জুলাই তাদের দেশে ফেরার কথা।

আরো পড়ুন  বিফলেই গেলো বিরাটের শতরান
সর্বশেষ সংবাদ