36 C
Dhaka
Thursday, July 18, 2024

আমি কারও ধর্মানুভূতিতে আঘাত দিচ্ছি না

একসময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম এবারের ঈদে কোরবানি দেননি। তবে কেন দেননি, তার কারণ ব্যাখ্যা করলেন নিজেই।

ফেসবুক স্ট্যাটাসে নায়লা নাঈম লিখেছেন, পাশের বাসার আঙ্কেল পান চিবাতে চিবাতে লাল দাঁত বের করে জিজ্ঞাসা করলেন ‘মা গরু কিনছো?’ আমি হালকা হাসি মুখে বললাম, ‘না আঙ্কেল কিনি নাই।’ আঙ্কেলের পাল্টা প্রশ্ন, ‘কী বলো তোমরা এত বড়লোক মানুষ গরু কিনো নাই?’ আমি একই টোনে আঙ্কেলকে উত্তর দিলাম, ‘আঙ্কেল বাংলাদেশের একটা নামি ব্যাংক থেকে আমার নামে দেড় কোটি টাকা লোন নেওয়া। ঋণগ্রস্ত অবস্থায় আমি যেমন অডি গাড়িও কিনি নাই, তেমনি আমার জন্য কোরবানি ও মনে হয় জায়েজ না!’ চোখ কুচকে আচ্ছা আচ্ছা বলতে বলতে আঙ্কেল প্রস্থান করছিলেন!

আরো পড়ুন  বিয়ের একটি কার্ডের খরচ পুরো বছরের আয়ের সমান!

তিনি আরও লিখেছেন, বিরক্ত হলাম নামাজের মতো ফরজ কাজের সময় আমি প্রায়ই দেখেছি তাকে দাঁড়িয়ে রাস্তার মধ্যে বিড়ি সিগারেট খাইতে। সে আসছে আমার কোরবানির খোঁজ নিতে!

এই মডেল-অভিনেত্রী লিখেছেন, ঋণগ্রস্ত অবস্থায় শো অফের কোরবানি আমার দরকার নাই। যতটুকু পারবো ফরজ কাজগুলো গুছিয়ে করার চেষ্টা করব। আপনার জন্য যদি কোরবানি জায়েজ হয় আপনি কোরবানি দিন। আমি কারও ধর্মানুভূতিতে আঘাত দিচ্ছি না।

আরো পড়ুন  ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে অভিনেত্রী মিষ্টিকে আইনি নোটিশ

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে আলোচনায় আসেন নায়লা নাঈম। পরে তাকে বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও নাটকে অভিনয় করতে দেখা যায়। এ ছাড়া আইটেম গানেও করেন পারফর্ম। মডেল-অভিনেত্রী পরিচয়ের বাইরে নায়লা একজন দন্ত চিকিৎসকও।

সর্বশেষ সংবাদ