29 C
Dhaka
Saturday, July 20, 2024

গোদাগাড়িতে দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল দুই চালকের, আহত ১২

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে উভয় বাসের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন। শনিবার (২৯ জুন) রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমানা কামারপড়া-অভয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই চালকের মধ্যে একজনের নাম রতন। তবে অন্যজনের নাম-ঠিকানা পাওয়া যায়নি। ঘটনার পর আহতদের গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতাল ছাড়াও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরো পড়ুন  দেবরের হাতে ভাবি খুন

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মদিনা ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস রাজশাহীর দিকে যাচ্ছিল। আর ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল হানিফ পরিবহনের একটি বাস। মদিনা ট্রাভেলসের বাসটি দ্রুতগতিতে একটি ট্রাককে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের বাসের সঙ্গে সংঘর্ষ হয়।

আরো পড়ুন  কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার ফিরিয়ে দিলেন

ওসি জানান, দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এছাড়া নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ দুর্ঘটনার পর ঘটনাস্থলের দুই পাশে প্রায় ১০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছিল। পরে দুর্ঘটনাকবলিত বাস দুটি মহাসড়ক থেকে সরানোর পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, নাম না জানা নিহত অপর বাসচালকের পরিচয় জানার চেষ্টা চলছে। আইনগত প্রক্রিয়ার শেষে মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরো পড়ুন  ছাগল বাঁচাতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু
সর্বশেষ সংবাদ