30 C
Dhaka
Friday, July 19, 2024

বর্তমানে কি সিঙ্গেল পরীমণি, জবাবে যা জানালেন অভিনেত্রী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি নানা কারণেই বিভিন্ন সময় আলোচনায় থাকেন। কখনো ক্যারিয়ার, আবার কখনো একাধিক প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়ে শিরোনামে উঠে আসেন তিনি। তবে বর্তমানে ব্যক্তিজীবনে সিঙ্গেল মাদার হিসেবে সময় পার করছেন। এরপরও এ নায়িকার প্রেম-বিয়ে নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের।

সম্প্রতি ঈদুল আজহাকে কেন্দ্র করে একটি গণমাধ্যমের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেত্রী পরীমণি। সেখানে উপস্থাপক তার কাছে জানতে চান, বর্তমানে সিঙ্গেল কি না তিনি?

আরো পড়ুন  ‘আমাদেরও দুজন স্বামী রাখার অনুমতি দেওয়া হোক’

পরীমণি জবাবে বলেন, হ্যাঁ, আজীবনের জন্য আমি সিঙ্গেল। এরপরই উপস্থাপককে থামিয়ে তিনি যোগ করেন, বিয়ের পর কেউ কখনো সিঙ্গেল হয় না। বিয়ের পর হয় ডিভোর্সড। আর আমি এখন ডিভোর্সি।

এ অভিনেত্রী আরও বলেন, আগে কখনো কিছু মনে চাইলে তা করে ফেলতাম। প্রেম করতে মন চাইলে করতাম। আর এখন প্রেম করতেই ইচ্ছা হয় না। এটা ছাড়া বাকি সবই করা হয় আমার।

আরো পড়ুন  ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে অভিনেত্রী মিষ্টিকে আইনি নোটিশ

বর্তমানে দুই সন্তান ছেলে পূণ্য এবং মেয়েকে নিয়ে সময় কাটে পরীমণির। তার ভাষ্য অনুযায়ী―পূণ্য খুব খেয়াল রাখে আমার। আমাকে ঘুম পাড়িয়ে দেয় সে। আমার খেয়াল রাখে খুব। সে মানবিক, যা নিয়ে গর্ববোধ করি আমি।

প্রসঙ্গত, ২০২১ সালে ১৭ অক্টোবর চিত্রনায়ক শরিফুল রাজকে বিয়ে করেন পরীমণি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হয় তাদের। পরের বছরই তাদের সংসারে পুত্রসন্তান পূণ্যের আগমন হয়। তবে ২০২৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হাঁটেন আলোচিত এই তারকা দম্পতি।

আরো পড়ুন  অনন্ত-রাধিকার সংগীতে বিশ্বকাপজয়ী দলের সদস্যরা, ভিডিও ভাইরাল!
সর্বশেষ সংবাদ