29 C
Dhaka
Thursday, July 25, 2024

সালিশ বৈঠকে বাবার সামনে যুবককে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সালিশ বৈঠকে আব্দুল খালেক ওরফে টিংকু নামে এক যুবককে বাবার সামনে কুপিয়ে হত্যা করা হয়েছে। একই সময় কুপিয়ে আহত করা হয় বাবা ও ছোট ভাইসহ তিনজনকে। পরে পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে আটক করেছে।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেল সাড়ে পাঁচটার দিকে সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের তেররশিয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক ওরফে টিংকু (৩২) একই গ্রামের তবজুল হকের ছেলে। আহতরা বর্তমানে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।

আরো পড়ুন  চার শতাধিক কবর খুঁড়েছেন আকবর, শুয়েও দেখেছেন কেমন লাগে!

নিহতের বাবা তবজুল হক জানান, জমি নিয়ে ভাই ও আত্মীয় স্বজনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধ মেটাতে বিকেলে নিজ বাড়ীর সামনে সালিশ বৈঠক ডাকা হয়। সালিশের মাঝেই মন্টু, মামুন, সুমন ও আজিম হঠাৎ করেই দা ও হাঁসুয়া নিয়ে হামলায় চালায়। এতে ঘটনাস্থলেই আব্দুল খালেক ওরফে টিংকু মারা যায়।

আরো পড়ুন  বিয়ের প্রলোভন দেখিয়ে নারী শ্রমিককে যৌন হয়রানি

সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজিম উদ্দিন জানান, প্রাথমিকভাবে হত্যায় জড়িত থাকার অপরাধে আজিম ও আলো নামে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চাঁপাইনাববগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান জানান, এ ঘটনায় সদর মডেল থানায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরো পড়ুন  চাকরির নামে দুই পুলিশের ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল
সর্বশেষ সংবাদ