29 C
Dhaka
Thursday, July 25, 2024

‘একমাত্র ছেলেকেই কেন স্রষ্টা নিয়ে যান’

ফেনীর ছাগলনাইয়া উপজেলার নতুন মুহুরীগঞ্জ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাড়ি থেকে বেরিয়ে রাস্তা পার হওয়ার সময় গাড়িচাপা পড়ে মারা যান ১৩ বছরের স্কুলছাত্র জাহিদুল আলম রাফি।

বৃহস্পতিবার (২০ জুন) রাত সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রাফি ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের দৌলতপুর (ছয়ঘরিয়া) গ্রামের মো. নুরুল আলম ভূঞার ছেলে। স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র জাহিদুল মা-বাবার একমাত্র ছেলে। তার বাবা চট্টগ্রামের একটি শিপিং কোম্পানিতে চাকরি করেন। রাফিদের বাড়ি মহাসড়কের কাছে। রাতে মহাসড়কের ঢাকামুখী লেনে আহত অবস্থায় তাকে পড় থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে ফেনী সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন  ফেসবুক পোস্টে সিল মারা ব্যালটের ছড়াছড়ি

শুক্রবার রাফিদের বাড়িতে যেয়ে দেখা যায়, ওই বাড়িতে আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা ভিড়। ফুটফুটে ছেলেটি এত দ্রুত হারিয়ে যাবে, তা কেউ মানতে পারছেন না। রাফির মা নাসিমা আক্তার ছেলের শোকে বারবার জ্ঞান হারাচ্ছেন। জ্ঞান ফিরলেই ডাকছেন রাফি রাফি করে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মোশাররফ হোসেন আক্ষেপ করে বলেন, ফুটফুটে নিষ্পাপ চেহারার রাফির মুখে সবসময় আলতো হাসি লেগে থাকতো। ছটিটির দিকে তাকালেই বুক মুচড়ে ওঠে। মা-বাবার একমাত্র ছেলেকেই কেন স্রষ্টা নিয়ে যান।

আরো পড়ুন  সারদা পুলিশ একাডেমিতে ১৬টি রাসেলস ভাইপার উদ্ধার

তিনি আরও বলেন, নুরুল আলম ভূঞার একমাত্র ছেলে জাহিদুল আলম। আজ শুক্রবার সকাল ১০টার দিকে জাহিদুলের জানাজা সম্পন্ন হয়েছে।

ফেনীর ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী বলেন, অজ্ঞাত গাড়ির ধাক্কায় ওই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। পরিবারের আবেদনের ভিত্তিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন  রাজ‌মি‌স্ত্রির কাজ করে ছেলেকে বিশ্ববিদ্যালয়ে পড়াচ্ছেন মমেজা বেগম
সর্বশেষ সংবাদ