28 C
Dhaka
Monday, July 1, 2024

জায়গা নিয়ে বিরোধ, শিশুর জিব কাটলো প্রতিবেশী

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জায়গা নিয়ে বিরোধের জের ধরে সাইম (১০) নামে এক শিশুর জিব কেটে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

শুক্রবার (২১ জুন) উপজেলার নাটঘর ইউনিয়নের রসুলপুর গ্রামে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী সাইম ওই এলাকার মালেক মিয়ার ছেলে। জিবে ৮টি সেলাই নিয়ে হাসপাতালের বেডে কাতরাচ্ছে শিশুটি।

শিশুটির চাচা অলেক মিয়া ও জাকির হোসেন অভিযোগ করে বলেন, পাশের বাড়ির কাউসার মিয়ার সঙ্গে সীমানা নিয়ে গত এক বছর ধরে বিরোধ চলছিল মালেক মিয়ার পরিবারের।

আরো পড়ুন  ছেলের সঙ্গে অভিমান, গলায় ফাঁস দিয়ে মায়ের আত্মহত্যা

শুক্রবার সকালে কাউসার মিয়া বিরোধপূর্ণ জায়গার সীমানা খুঁটি তুলে আরেক জায়গায় বসিয়ে দেন। ঘটনাটি দেখে ফেলেন মালেক মিয়ার ছেলে সাইম। সে তার বাড়িতে গিয়ে ঘটনাটি খুলে বলেন।

এর কিছুক্ষণ পর বিষয়টি জানতে পেরে সাইমকে খুঁজতে থাকেন কাউসার। এক পর্যায়ে সাইম বাড়ি থেকে বের হলে তার ওপর দা-লাঠি নিয়ে হামলা করেন কাউসার মিয়া ও তার লোকজনেরা। পরে সাইমকে বেদম প্রহার করে তার জিবে ছুরি ঢুকিয়ে দেন। তার ঠোঁটও কেটে ফেলার চেষ্টা করেন। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

আরো পড়ুন  কিশোর গ্যাংবিরোধী র‌্যালিতে গ্যাং লিডার মিজান

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম গণমাধ্যমকে বলেন, শিশুটি জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। তার পরিবার থেকে পুলিশকে অবগত করা হয়েছে। এই ঘটনায় তাদেরকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ হাতে পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ