28 C
Dhaka
Monday, July 1, 2024

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: ফখরুল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২৩ জুন) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক দোয়া মাহফিলে এমন মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, বর্তমান ফ্যাসিস্ট সরকারের রাজনৈতিক প্রতিহিংসায় খালেদা জিয়া দীর্ঘদিন ধরে বন্দি রয়েছেন। সম্পূর্ণ মিথ্যা মামলায় তাকে সাজা দিয়ে রাজনীতি থেকে দূরে সরিয়ে দিতে কারাগারে আটক রাখা হয়েছিল। তাকে বাসায় থাকতে সুযোগ দেওয়া হলেও তিনি প্রকৃতপক্ষে পুরোপুরি অবরুদ্ধ হয়ে আছেন।

আরো পড়ুন  এমপি আনারকে টুকরো টুকরো করা হয়েছে

ফখরুল অভিযোগ করেন, রাজনীতি থেকে দূরে সরাতেই খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দিচ্ছে না সরকার। মেডিকেল বোর্ড বারবার বলার পরও তাকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে না।

অবরুদ্ধ অবস্থায় খালেদা জিয়া কারাগারে থেকে অসুস্থ হয়েছেন উল্লেখ করে তিনি বলেন, কারাগারে তার কোনো সুচিকিৎসা হয়নি। তখন তিনি বারবার অসুস্থতা নিয়ে কারা কর্তৃপক্ষকে জানালেও তৎকালীন সরকার তা শোনেনি। তার চিকিৎসা করেনি। পরবর্তীকালে তাকে যখন হাসপাতালে নিয়ে আসা হয়েছে সেখানেও তার সুচিকিৎসা হয়নি।

আরো পড়ুন  সরকারের জন্য ভয়াবহ পরিণতি অপেক্ষা করছে

প্রধানমন্ত্রীর সদ্য ভারত সফরের প্রসঙ্গ টেনে বিএনপি মহাসচিব বলেন, সরকার সমগ্র দেশটাকেই ধ্বংস করে দিয়েছে। তিস্তা নিয়ে সরকার কোনো কথা বলছে না। কিন্তু জনগণ সবার আগে তিস্তার পানির ন্যায্য হিস্যা চায়। সরকার ভারতসহ প্রতিবেশী দেশগুলোর সেবাদাসে পরিনত হয়েছে। এজন্যই তারা নতজানু হয়ে থাকে।

সর্বশেষ সংবাদ