33 C
Dhaka
Thursday, July 18, 2024

‘আমাদেরও দুজন স্বামী রাখার অনুমতি দেওয়া হোক’

গত ২১ জুন থেকে শুরু হয়েছে বিগ বসের তৃতীয় সিজন। সালমান খানের পরিবর্তে এবার অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অভিনেতা অনিল কাপূর। এবারের সিজনে রয়েছে বেশ কিছু চমক।

যাদের মধ্যে রয়েছেন ইউটিউবার আরমান মালিক ও তার দুই স্ত্রী। নেটদুনিয়ায় দুই স্ত্রীকে নিয়ে ভাইরাল আরমান। তাদের ভিডিও কিংবা কোনো কর্মকাণ্ড মানেই আলোচনার সৃষ্টি। বিগ বসের ঘরে পা রেখেই সেই আলোচনায় আরও ঘি ঢেলেছেন এই তিনজন।

দুই স্ত্রীকে নিয়ে ভ্লগ বানিয়ে কম বিতর্কের সৃষ্টি করেন আরমান। বিগ বসের ঘরে এসেও হয়েছেন কটাক্ষের শিকার। আরমানকে খোঁচা দিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন লক আপ রিয়্যালিটি শোয়ের প্রতিযোগী আজমা ফল্লাহ।

আরো পড়ুন  ১০ সেকেন্ডের ভিডিওতে মার্কিন মডেলকে সঙ্গে নিয়ে ঝড় তুললেন শাকিব খান

দুই স্ত্রীকে নিয়ে সংসার, পঞ্চম সন্তানের বাবা হওয়ার গুঞ্জন আরমানের

আরমান যেমন দুই স্ত্রীকে নিয়ে বিগ বসের ঘরে এসেছেন, তেমনই যেন একজন নারী দুই স্বামীকে নিয়ে এই প্রতিযোগীতায় যেতে পারেন সেটাই মন্তব্য করেছেন তিনি। এক্ষেত্রে আজমার যুক্তি, সমাজ যদি আরমানকে মেনে নেয় তাহলে নারীদেরও মেনে নেবে।

এক ভিডিও বার্তায় এই মডেল বলেন, ‘আজ আমি বিগ বস ওটিটির তৃতীয় সিজন নিয়ে কথা বলব। যেখানে আরমান মালিক দুজন স্ত্রীকে নিয়ে এসেছেন। কিছু মানুষ আছেন যারা বলছেন, ওদের কোনও সমস্যা যখন নেই তাহলে বাকিদের কেন হচ্ছে। আমাদেরও কোনও সমস্যা নেই। শুধু আমাদের একটা অনুমতি লাগবে। আর সেটা হলো, আমরাও যেন দুজন স্বামীকে রাখতে পারি। তখন সেটা এত সহজে মেনে নেবেন তো? তখন আমরাও এটাকে স্বাভাবিক বিষয় বলে মেনে নেব।’

আরো পড়ুন  ‘চোর-ডাকাতগুলোর কলিজা বড়, আল্লাহ-আইনের ভয় করে না’

তিনি আরও বলেন, ‘যদি আমাদের জীবনে দুজন স্বামী থাকে তাহলে সেটা অন্যায়। একজন ছেলে দুজন স্ত্রীকে নিয়ে প্রতিযোগীতায় এসেছেন, সেটা সকলে উপভোগ করছে। আমাদেরও দুজন স্বামী রাখার অনুমতি দেওয়া হোক। হিসেবটা সমানুপাতিক হওয়া উচিত, তাই না? আমরাও তখন দুজন স্বামীকে নিয়ে খুশি থাকব।’

জানা যায়, আরমান মালিক ১৭ বছর বয়সে প্রথম বিয়ে করেন। ২০১১ সালে তার বিয়ে হয়েছিল পায়েলের সঙ্গে। জন্ম হয়েছিল তাদের প্রথম সন্তান চিরায়ু মালিকের। তবে স্ত্রী পায়েলের বান্ধবীকেই দ্বিতীয় বিয়ে করেন আরমান। আর সেটা পায়েলকে ডিভোর্স না দিয়েই। ২০১৮ সালে বিয়ে হয়েছিল কৃতিকা আর আরমানের। এরপর থেকে দুই স্ত্রীকে নিয়েই সুখে সংসার করছেন এই যুবক। তাদেরকে নিয়ে নিয়মিত ভিডিও তৈরি করে আপলোড করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আরো পড়ুন  ‘গরুর মাংস’ বিতর্কে ক্ষমা চাওয়ার পরেও অভিনেত্রীকে বয়কটের ডাক
সর্বশেষ সংবাদ