30 C
Dhaka
Thursday, July 18, 2024

উচ্ছেদ অভিযান নিয়ে মুখ খুললেন সাদেক এগ্রোর ইমরান

ছাগলকাণ্ডের সামলোচনার মধ্যেই শুরু হয়েছে রাজধানীর মোহাম্মদপুরে সাদিক এগ্রোর অবৈধ স্থাপনা উচ্ছেদ। গতকাল বুধবার থেকে একাধিকবার যোগাযোগ করা হলেও পাওয়া যায়নি প্রতিষ্ঠানটির মালিক ইমরান হোসাইনকে। তবে ঢাকা উত্তর সিটি করপোরেশন থেকে উচ্ছেদ অভিযান শুরু হওয়ার পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি।

বৃহস্পতিবার (২৭ জুন) তিনি বলেন, ‘আমি তো এই জমির মালিক নই, একজন ভাড়াটিয়া হিসেবে ছিলাম। তাই উচ্ছেদ অভিযানে আমার কিছু যায়-আসে না। আমি অন্য কোথাও চলে যাব।’

আরো পড়ুন  হঠাৎ মেট্রো স্টেশনের ছাদে ফায়ার সার্ভিস কেন?

সকালে সিটি করপোরেশন থাকে উচ্ছেদ অভিযান শুরু হওয়ার আগে নিজেদের লোকজন দিয়ে স্থাপনার গুরুত্বপূর্ণ জিনিস সরিয়ে নেন তিনি। এর আগে রাতের মধ্যেই অনেক পশু সরানো ইমরান।

উচ্ছেদ অভিযান শুরু হওয়ার পর তিনি বলেন, ‘সিটি করপোরেশনের উচ্ছেদ অভিযানকে স্বাগত জানাই’

তার দাবি, সিটি করপোরেশন যে জায়গাটা খাল বলে দাবি করছে, সেটির মালিক তিনি নন। এই জায়গায় মালিক এই স্থাপনার দ্বিতীয়তলায় থাকেন। তিনি তার জায়গায় স্থাপনা করেছেন, আমি নিচতলা ভাড়া নিয়েছি। মালিক নিজেই দ্বিতীয়তলায় থাকেন। খাল ভরাটসহ যা কিছু বলা হচ্ছে সবই মালিকের করা। দ্বিতীয় তলায় যেহেতু তিনি থাকেন এবং সিটি করপোরেশন যদি মনে করে যে এটা ভেঙে দেবে, তো ভেঙে দিতে পারে।

আরো পড়ুন  কোটা প্রসঙ্গে যা বললেন অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ

উল্লেখ্য, সাদিক এগ্রো ফার্মের মালিক গবাদিপশুর খামারিদের সংগঠন বাংলাদেশ ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশনের (বিডিএফএ) সভাপতি ইমরান হোসেন।

ঈদুল আজহার আগে সাদিক এগ্রো ১৫ লাখ টাকার ছাগল বিক্রির ভিডিও প্রকাশের পর থেকে একের পর এক তথ্য আসতে থাকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন গণমাধ্যমে।

এরপর একে একে বেরিয়ে আসতে শুরু করে এনবিআরের মতিউরের সম্পদের তথ্য।

আরো পড়ুন  বাস কাউন্টারে মায়ের মৃত্যু, পাওয়া গেল শিশুর পরিচয়
সর্বশেষ সংবাদ