29 C
Dhaka
Thursday, July 25, 2024

হেলিকপ্টার থেকে নেমে টাকার কার্পেটে হাঁটছেন তরুণী, ভিডিও ভাইরাল

ধনী ব্যক্তিরা নিজেদের বিলাসিতা আর শখের বসে কত কী বিচিত্র আচরণ করেন। নানা সময় নানারকম পাগলামিও করেন অনেকে। ঠিক তেমনই একটি ঘটনা সামনে এসেছে। হেলিকপ্টার থেকে নেমে টাকার কার্পেটের ওপর দিয়ে হাঁটছেন এক তরুণী।

সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮-এর প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি পুরোনো। রুশ ইনফ্লুয়েন্সারের এ ভিডিও ছড়িয়ে পড়ায় বিষয়টি নিয়ে তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছে।

আরো পড়ুন  বিয়ের জন্য ‘পারফেক্ট সিভি’ তৈরি করবেন যেভাবে

নেটিজেনরা রুশ ইনফ্লুয়েন্সারদের এমন ভিডিওর ব্যাপক সমালোচনা করেছেন। তারা এটিকে জঘন্য বলেও মন্তব্য করেছেন।

সংবাদমাধ্যম জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া ভিডিওটি শেয়ার করেছেন রুশ উদ্যোক্তা ও সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব সের্গেই কোসেনকো। তিনি ‘মিস্টার থ্যাংক ইউ’ নামেও পরিচিত। নিজের প্রেমিকাকে রাজকীয় অভ্যর্থনা জানাতে টাকার বান্ডিল দিয়ে সাজানো কার্পেটের ওপর দিয়ে হাঁটিয়েছেন তিনি।

আরো পড়ুন  কাঁঠাল খেয়ে যেসব খাবার খাওয়া ঠিক নয়

ভিডিওতে দেখা যায়, রুশ ওই ইনফ্লুয়েন্সারের প্রেমিকা হেলিকপ্টার থেকে নামেন। এরপর তার হাত ধরে তিনি নগদ টাকার স্তূপের তৈরি কার্পেটের ওপর দিয়ে হেঁটে যান। ভিডিওর ক্যাপশনে ভালোবাসার ইমোজি দেওয়া হয়েছে।

পুরোনো এ ভিডিওটি নতুন করে ছড়িয়ে পড়ার পর নেটিজেনরা টাকার কার্পেট ব্যবহারে বিরক্তি জানিয়েছেন। কেউ কেউ বলছেন, সম্পদের কুৎসিত প্রদর্শন করেছেন ওই জুটি।

আরো পড়ুন  আলট্রা-সাউন্ড ছাড়াই যেসব লক্ষণে বুঝবেন জরায়ুতে সিস্ট হয়েছে

অনেকে বলছেন, ভিডিওতে ব্যবহার করা নোটগুলো জাল ছিল। তবে আসলে এগুলো জাল কি না তা স্পষ্ট জানা যায়নি।

ভিডিও শেয়ার করা ওই রুশ তরুণ ইনস্টাগ্রামে নিজেকে একজন গায়ক, উদ্যোক্তা ও ক্রিয়েটর হিসেবে বর্ণনা করেছেন। ইনস্টাগ্রামে তার চার কোটির বেশি ফলোয়ার রয়েছে।

সর্বশেষ সংবাদ