31 C
Dhaka
Wednesday, July 17, 2024

হুট করেই স্কুলে ভর্তি হলেন ডিপজল!

ঢাকাই চলচ্চিত্রের ‘মুভিলর্ড’ ও ‘দানবীর’ খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। পালন করছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব। সম্প্রতি তার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। আর এই ছবিগুলো দেখলে কৌতূহলই জাগবে। তিনি কেন হঠাৎ করে স্কুল ড্রেস পরে স্কুলে গিয়ে ক্লাস করছেন? নেটিজেনরাও হয়তো বিস্ময়বোধ করছেন ডিপজল স্কুলে গিয়ে এই বয়সে কেন পড়াশোনা করছেন। যদিও শিক্ষার কোনো বয়স নেই। সব বয়সের মানুষই সবসময় নানা উপায়ে শিক্ষা গ্রহণ করতেই পারে।

আরো পড়ুন  সাইবার হামলায় ফেসবুক পেজ হারালেন জীবন

জানা গেছে, ডিপজলের এটা বাস্তব জীবনের কোনো ঘটনা নয়। একটি চলচ্চিত্রে তিনি স্কুলে যাতায়াত শুরু করেছিলেন। এর অবশ্য উদ্দেশ্য রয়েছে মূলত সেই স্কুলের শিক্ষিকা মৌ খানের প্রেমে পড়েন ডিপজল। এরপর থেকে নানাভাবেই ইমপ্রেস করতে শুরু করেন মৌকে। যদিও ক্লাসে মৌ তাকে শিক্ষা নেওয়ার ব্যাপারে নাকচ করে দিতে চান, বলেন- যারা মাস্তানি, গুন্ডামি করে তাদের দ্বারা শিক্ষা গ্রহণ সম্ভব নয়।

আরো পড়ুন  একে অপরকে পেয়ে সৌভাগ্যবান তমা মির্জা-রাফি, কীসের ইঙ্গিত দিলেন তারা

এই সিনেমায় ডিপজল থাকেন একজন ভয়ঙ্কর সন্ত্রাসী। সেই সন্ত্রাসবাদ থেকে প্রেমে পড়ে যান ডিপজল। এরপর তার মধ্যে পরিবর্তন শুরু হয়। সম্প্রতিও ডিপজলের ফেসবুক পেজ থেকে এমন একটি ভিডিও প্রকাশ করেন। সেই ভিডিওটি সিনেমার অংশ বিশেষ।

নেটিজেনরাও ডিপজলের এমন চরিত্র দেখে মজা পেয়েছেন। অনেকেই নানারকম মন্তব্য করেছেন।

সর্বশেষ সংবাদ