30 C
Dhaka
Friday, July 19, 2024

নারীদের দুই স্বামী রাখার অনুমতি চান আজমা

বিগ বসের তৃতীয় সিজন শুরু হয়েছে গত ২১ জুন থেকে। সালমান খানের পরিবর্তে এবার অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অভিনেতা অনিল কাপূর। এবারের সিজনে রয়েছে বেশ কিছু চমক। যাদের মধ্যে রয়েছেন ইউটিউবার আরমান মালিক ও তার দুই স্ত্রী। নেটদুনিয়ায় দুই স্ত্রীকে নিয়ে ভাইরাল আরমান। বিগ বসের ঘরে পা রেখেই সেই আলোচনায় আরও ঘি ঢেলেছেন এই তিনজন।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়র প্রতিবেদনে বলা হয়, এবারের আসরে এমন অনেক প্রতিযোগী রয়েছেন, যারা বিগ বসে আগে কখনো আসেননি। সেই তালিকায় রয়েছেন জনপ্রিয় ইউটিউবার আরমান মালিক। স্ত্রী পায়েল ও কৃতিকাকে নিয়ে বিগ বসের ঘরে আসতেই শুরু হয় সমালোচনা।

আরো পড়ুন  যে কারণে কঙ্গনাকে চড় মারলেন ক্ষুব্ধ জওয়ান

অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, দুই স্ত্রীকে নিয়ে রিয়্যালিটি শোয়ের দর্শকের মনোরঞ্জন করা বিনোদন জোগানোর অপব্যবহার। একই মত দেন অভিনেতা করণ কুন্দরা।

এবার আরমানকে খোঁচা দিলেন লকআপ রিয়্যালিটি শোয়ের প্রতিযোগী আজমা ফাল্লাহ। তিনি জানান, আরমান যেমন দুই স্ত্রীকে নিয়ে বিগ বসের ঘরে এসেছেন, নারীরাও যেন দুজন স্বামীকে নিয়ে সেখানে যেতে পারেন। সমাজ যদি আরমানকে মেনে নেয় তাহলে নারীদেরও মেনে নেবে।

আরো পড়ুন  ‘নানা নাতি’ গানটি ইউটিউব থেকে সরাতে নির্দেশ দেয়ার কারণ

এক ভিডিও বার্তায় আজমা ফাল্লাহ বলেন, আজ আমি বিগ বস ওটিটি-৩ নিয়ে কথা বলব। যেখানে আরমান মালিক দুজন স্ত্রীকে নিয়ে এসেছেন। কিছু মানুষ আছেন যারা বলছেন, তাদের কোনো সমস্যা যখন নেই, তাহলে বাকিদের কেন হচ্ছে।

দুজন স্বামী রাখার দাবি জানিয়ে অভিনেত্রী বলেন, ‘আমাদেরও কোনো সমস্যা নেই। শুধু আমাদের একটা অনুমতি লাগবে। আর সেটা হলো আমরাও যেন দুজন স্বামীকে রাখতে পারি। তখন সেটা এত সহজে মেনে নেবেন তো? তখন আমরাও এটাকে স্বাভাবিক বিষয় বলে মেনে নেব। আমরাও দুজন স্বামী নিয়ে সুখী হব।’

আরো পড়ুন  গরুর মাংস রান্না বিতর্ক, ভয়ে ছেলেকে স্কুলে পাঠাচ্ছেন না সুদীপা
সর্বশেষ সংবাদ