27 C
Dhaka
Friday, July 5, 2024

খুটাখালীতে প্রবাসীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা স্বর্ণালংকার লুট!

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে প্রবাসীর বসতবাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। এসময় সংঘবদ্ধ ডাকাত দল অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে জিম্মি করে নিয়ে গেছে নগদ টাকা স্বর্ণালংকারসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল। মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড পশ্চিম গর্জনতলীর মোহাম্মদ হোসাইন প্রকাশ মিয়ার পুত্র প্রবাসী ইউনুছের বাড়ীতে ঘটে এ ঘটনা।

আরো পড়ুন  গাজীপুরে স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামী পলাতক

ডাকাতির শিকার প্রবাসী ইউনুছ জানায়, ঘটনার সময় তিনি বাজারে ছিলেন। স্ত্রী কানিজ ফাতেমাকে দরজা-জানালা বন্ধ রেখে না খোলার নির্দেশ দেন। এদিন তাদের ঘরে দু’জন রাজমিস্ত্রি বাসায় কাজ করেছেন। তারা সন্ধ্যা নাগাদ চলে যায়। তাদের চলে যাওয়ার পরেই ঘটে এ ঘটনা। ডাকাতরা তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে গেছে নগদ ৬৫ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণ।

আরো পড়ুন  ধর্ষণের পর অশ্লীল কথা, তৃতীয় শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

প্রবাসীর স্ত্রী কানিজ ফাতেমা বলেন, স্বামী বাজারে চলে যাওয়ায় কুলের শিশুকে নিয়ে বিছানায় শুয়ে পড়েন। এসময় ২/৩ জন মুখোশ পরিহিত ডাকাত তাকে চাকু টেকিয়ে আলমিরার চাবি দিতে বলে। না দিলে তার কুলের শিশুকে খুন করা হবে বলে হুমকি দেয়। একপর্যায়ে ডাকাতরা চাবি পেয়ে আলমিরা খুলে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় তিনি পুলিশ প্রশাসনের হস্থক্ষেপ কামনা করেছেন। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ধরনের ঘটনা কেহ জানায়নি, তবুও রাতে পুলিশ পাঠানো হবে বলে জানান তিনি।

আরো পড়ুন  বেনাপোল পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব রাসনা শারমিন মিথি
সর্বশেষ সংবাদ