27 C
Dhaka
Friday, July 5, 2024

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণধোলাইয়ের শিকার প্রধান শিক্ষক

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গোলাম রব্বানী বকুল (৫০) নামের এক প্রধান শিক্ষক গণধোলাইয়ের শিকার হয়েছেন। স্থানীয়দের দাবি, ওই প্রধান শিক্ষককে তার প্রেমিকার সঙ্গে অনৈতিক কাজের সময় হাতেনাতে ধরা হয়েছে।

রোববার (১২ মে) দিবাগত গভীর রাতে উপজেলার দহবন্দ ইউনিয়নের হুড়াভায়া খাঁ গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষক গোলাম রব্বানী বকুল একই ইউনিয়নের আরাজি দহবন্দ গ্রামের বাসিন্দা। তিনি বামনডাঙ্গা ইউনিয়নের তালুক ফলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

আরো পড়ুন  সোহেল চৌধুরী হত্যা মামলার রায়কে ঘিরে আদালতে কড়া নিরাপত্তা

স্থানীয়রা জানায়, উপজেলার দহবন্দ ইউনিয়নের হুড়াভায়া খাঁ গ্রামের মোস্তাফিজার রহমানের স্ত্রী আলেমা বেগমের সঙ্গে গোলাম রব্বানী বকুলের দীর্ঘদিন ধরে শিক্ষক পরকীয়া লিপ্ত ছিলেন। প্রায়ই তিনি ওই নারীর বাড়িতে যাতায়াত করতেন। গতরাতে তার বাড়িতে যান। রাতের একপর্যায়ে ওই নারীর ছেলে তাদের দুজনকে অন্তরঙ্গ অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা তাকে আটক করে গণধোলাই দিয়ে স্বজনদের খবর দেয়।

আরো পড়ুন  সংস্কারের পরদিনই হাত দিয়ে টান দিলেই উঠে আসছে সড়কের কার্পেটিং

পরে অভিযুক্ত শিক্ষক গোলাম রব্বানীর ছোট ভাই সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল ও সাবেক ইউপি সদস্য রেজাউল করিম ফুলবাবুসহ তার কয়েকজন আত্মীয় এসে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

এ ব্যাপারে সাবেক ইউপি সদস্য রেজাউল করিম ফুলবাবু বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে দেখি স্থানীয়রা গোলাম রব্বানী বকুলকে সুপারি গাছে বেঁধে রেখছে। পরে তার ছোট ভাই গোলাম কবির মুকুল ও ভাতিজারা এসে নিয়ে যায়।

আরো পড়ুন  অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বলেন, এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ