29 C
Dhaka
Saturday, September 21, 2024

‘তদবির করে এখানে আসিনি, যেকোনো প্রয়োজনে পাশে পাবেন’

সদ্য যোগদানকারী লালমনিরহাট পুলিশ সুপার তরিকুল ইসলাম বলেছেন, এই জেলায় আমি তদবির করে আসিনি, তদবির করেও আমি থাকব না। আল্লাহ তায়ালা যতদিন রিজিক রেখেছেন ততদিনে আমি থাকব। যে কোন বিষয় আমাকে ফোন করে পাবেন। ৯৯৯ নম্বরে ফোন করা লাগবে না।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের হল রুমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক, এ কে এম ফজলুল হক ও আলমগীর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  ২২ বছরের স্বামীর বাড়িতে ৪৩ বছর বয়সী স্ত্রীর অনশন

তিনি আরও বলেন, গণমাধ্যমকর্মীদের তথ্য মতে, এ জেলায় মাদকের ভয়াবহতা বেশি। আমি এ বিষয়ে অবশ্যই কাজ শুরু করব। এ ক্ষেত্রে আপনাদের সহযোগিতা সবসময় আমি চাই। অনেক সময় আমার পুলিশ সদস্যরা বিভিন্ন অপকর্মে জড়িত থাকেন। যদি কেউ অপরাধী হয়ে থাকে অবশ্যই তথ্য সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মতবিনিময় সভায় টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আনিছুর রহমান লাডলা, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম লিটন, একুশে টেলিভিশনের সাংবাদিক গোকুল রায়, প্রথম আলো আব্দুর রব সুজন, ডেইলি স্টারের এস দিলীপ রায়, মানবকন্ঠের আসাদুজ্জামান সাজু, ঢাকা পোস্টের সাংবাদিক নিয়াজ আহমেদ সিপনসহ লালমনিরহাটের কর্মরত সাংবাদিকরা।

আরো পড়ুন  এসআইকে মারধর করে হাতকড়াসহ আটক ব্যক্তিকে ছিনিয়ে নিলো হামলাকারীরা
সর্বশেষ সংবাদ