32 C
Dhaka
Saturday, September 21, 2024

আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

দেশের বিভিন্ন স্থানে গণপিটুনিতে হত্যার একাধিক ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে নড়েচড়ে বসেছে দেশের সাধারণ মানুষ, হচ্ছে প্রতিবাদ। এরই মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম (এফএইচ) হলে তোফাজ্জল হোসেন নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। প্রতিবাদ জানিয়েছেন শোবিজ তারকারাও। অভিযুক্তদের বিচারের দাবি জানিয়েছেন। বিষয়টি নিয়ে সরব হয়েছেন জনপ্রিয় নায়িকা পরীমণি।

আরো পড়ুন  ‘নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউদের চলে না’

নিজের ফেসবুকে নিহত তোফাজ্জলকে নিয়ে বানানো একটি ছবি শেয়ার দিয়েছেন পরীমণি। সেখানে লেখা, ‘বাবা, মা, ভাই কেউ তো নাই! বিচার চাইবো কেডা?’

এমন পোস্টারের ক্যাপশনে পরী লিখেছেন, ‘কেউ নাই আমাদের আর। আল্লাহ তোমার বিচার তুমি করো।’

পরীমণি ছাড়াও শোবিজের অনেকে তোফাজ্জল হত্যায় ক্ষোভ প্রকাশ করেছেন। কণ্ঠশিল্পী আহমেদ হাসান সানি ঘোষণা দিয়েছেন, হত্যার বিচার না হওয়া পর্যন্ত ঢাবি ও জাবিতে যাবেন না তিনি।

আরো পড়ুন 

প্রসঙ্গত, বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় চোর সন্দেহে তোফাজ্জলকে আটক করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফজলুল হক মুসলিম হলের শিক্ষার্থীরা। পরে কয়েক দফায় মারধর করা রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মাসুদ কামাল তোফাজ্জলের জানাজা শেষে বরগুনার পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মা-বাবা আর ভাইয়ের কবরের পাশেই চিরনিদ্রায় শা‌য়িত হলেন তিনি।

আরো পড়ুন  মামুনকে স্বেচ্ছায় নিজের ঘরে থাকতে দিয়ে ধর্ষণ মামলা কেন, যা বললেন লায়লা
সর্বশেষ সংবাদ