26 C
Dhaka
Saturday, October 19, 2024

গোয়ালন্দে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা

রাজবাড়ীর গোয়ালন্দে দৌলতদিয়া যৌনপল্লীর গেটে মোঃ ফারুক হোসেন (২৫) নামে ছাত্রদলের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

শনিবার (১২ অক্টোবর) রাত ১০ টার সময় দৌলতদিয়া যৌনপল্লীর আলেয়ার গেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ফারুক হোসেন, দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মণ্ডলের পাড়ার পল্লী চিকিৎসক মোঃ শহীদ (শহীদ ডাক্তার) এর ছেলে এবং দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রদলের সক্রিয় সদস্য।

আরো পড়ুন  ‘শেখ হাসিনা ঘরে ঘরে চাকরি দেবে বলে মাদক দিয়েছে’

স্থানীয় ও যৌনপল্লীর বাসিন্দারা জানায়, রাতে দৌলতদিয়া যৌনপল্লীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে ফারুককে এলোপাথাড়িভাবে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আরো পড়ুন  ‘কে এসে বলবে, দেখো মা আমি পাস করেছি’

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাকিবুল ইসলাম কালবেলাকে বলেন, খবর শুনে ঘটনাস্থালে এসে পর্যবেক্ষণ করছি। এই হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত তাদেরকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো: শরীফ আল রাজীব কালবেলাকে জানান, এখন পর্যন্ত আমার কাছে খুব বেশি তথ্য নেই। তবে জাহিদ এবং ফারুক এর সাথে অভিযুক্ত রিপনের ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্ব ছিল। বিস্তারিত পরে জানাতে পারবো।

আরো পড়ুন  ‘মৃত্যুর জন্য তুমি দায়ী বাবা, আমার প্রিয় মানুষটাকে আদালতে ঘুরাবা না’

সর্বশেষ সংবাদ