29 C
Dhaka
Friday, October 18, 2024

বন্যার্তদের ঘর নির্মাণে চরমোনাই পীরের অর্থ সহায়তা

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাইয়ের নির্দেশে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ তৎপরতা অব্যাহত রয়েছে। কুমিল্লা উত্তর জেলার মুরাদনগর উপজেলার বিভিন্ন অঞ্চলের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের ঘর নির্মাণে পীর সাহেব চরমোনাইর পক্ষ থেকে নগদ অর্থ সহযোগিতা করা হয়।

গতকাল (১৪ অক্টোবর) মুরাদনগর উপজেলার মাইক্রো স্ট্যান্ডে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূমের নেতৃত্বে অর্থ সহায়তা প্রদান কর্মসূচি পালন করা হয়।

আরো পড়ুন  জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: ফখরুল

এ সময় উপস্থিত ছিলেন- দলের কেন্দ্রীয় সহপ্রশিক্ষণ সম্পাদক হাফেজ মাওলানা নুরুল করিম আকরাম, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবুল কাশেম, ইসলামী শ্রমিক আন্দোলনের সহকারী সেক্রেটারি এইচএম রফিকুল ইসলাম, মাওলানা মোহাম্মদ তৈয়ব, মাওলানা নূর হুসাইন, মুরাদনগর উপজেলা সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম, সেক্রেটারি মোহাম্মদ হোসেন মোল্লা, আলহাজ আবুল হোসেন আবু, আলহাজ আব্দুল করিম, এম শোয়েব হোসাইন, শেখ মোহাম্মদ সাইফুল ইসলাম, মূসা হায়দার, শাফায়েত হোসেন।

আরো পড়ুন  জিপিএ-৫ প্রাপ্তদের ঢাকা মহানগর উত্তর ছাত্রশিবিরের সংবর্ধনা

কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, মানবতার ধর্ম। রাষ্ট্রীয়ভাবে ইসলাম প্রতিষ্ঠিত না থাকায় মানুষের দুঃখ-কষ্টের অন্ত নেই। এ জন্য ইসলামের নীতি ও আদর্শকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করতে পারলে কোনো মানুষকে আর সীমাহীন কষ্ট শিকার করতে হবে না। বস্তিতে-ঝুঁপড়িতে মানবেতর জীবনযাপন করতে হবে না।

আরো পড়ুন  মন খারাপ হলেই বিল্লাল দখলে নিতেন অন্যের সম্পদ

সর্বশেষ সংবাদ