27 C
Dhaka
Friday, October 18, 2024

বিএনপিকে ঠেকাতে গিয়ে হাসিনাকে দেশ ছেড়ে পালাতে হয়েছে : সালাম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম বলেছেন, বিএনপিকে ঠেকাতে দেশি-বিদেশি চক্রান্ত চলছে। বিএনপিকে ঠেকানো যাবে না। এই বিএনপিকে ঠেকাতে গিয়েই হাসিনাকে দেশ ছেড়ে পালাতে হয়েছে। বিএনপিকে ঠেকানোর দুঃসাহস দেখাবেন না।

তিনি বলেন, বিএনপি গণমানুষের দল। বিএনপিকে ঠেকানো মানে জনগণের বিরুদ্ধে অবস্থান নেওয়া।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ডেঙ্গু সচেতনতায় প্রচার দলের উদ্যোগে দশ দিনের চলমান কর্মসূচির দ্বিতীয় দিনে মোহাম্মদপুর সূচনা কমিউনিটি সেন্টার থেকে শুরু করে কৃষি মার্কেট, তাজমহল রোডে গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে নূরজাহান রোডে এক সংক্ষিপ্ত সমাবেশে আব্দুস সালাম এসব কথা বলেন।

আরো পড়ুন  আ. লীগ সরকারের সঙ্গে জনগণ নেই : মান্না

সালাম বলেন, অবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। শেখ হাসিনার আমলে বিচার বিভাগ ছিলো তার অঙ্গ সংগঠন। যেভাবে নির্দেশ দিতেন, সেভাবেই কাজ করছে তারা।

তিনি বলেন, এখন পর্যন্ত যত দুর্যোগ এসেছে বিএনপি সবসময়ই জনগণের পাশে ছিলো। এবারও বন্যায় সরকারের চেয়ে বিএনপিই জনগণের পাশে এসে দাঁড়িয়েছে। অবিলম্বে নির্বাচন দিন, নির্বাচিত সরকার ছাড়া দেশের সমস্যার সমাধান সম্ভব নয়।

আরো পড়ুন  মার্কিন কোনো ইস্যুকেই কেয়ার করি না : ওবায়দুল কাদের

আব্দুস সালাম বলেন, আদাবর-মোহাম্মদপুরে কোনো চাঁদাবাজের স্থান হবে না। জনগণের মন জয় করে ভোটের মাধ্যমে বিএনপি ক্ষমতায় আসবে। আর বিএনপি ক্ষমতায় আসলে কোনো প্রতিহিংসা নয়, রাজনীতিতে সহাবস্থান নিশ্চিত করবে।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। তিনি বলেন, আপনারা সতর্ক থাকুন। ভয়ংকর, ভয়ংকর ষড়যন্ত্র-চক্রান্ত হবে। শেখ হাসিনা বসে নেই। এখনো তার মনের মধ্যে দখলদারিত্বের মনোভাব।

স্বাস্থ্য উপদেষ্টা ডেঙ্গু প্রতিরোধে পর্যাপ্ত প্রয়োজনীয় উপকরণ সরবরাহ করতে চূড়ান্ত ব্যর্থ বলেও মন্তব্য করেন তিনি।

আরো পড়ুন  দেশব্যাপী প্রশিক্ষণ কর্মশালা করবে শ্রমিক দল

প্রচার দলের সভাপতি মাহফুজ কবির মুক্তার সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে আরও উপস্থিত ছিলেন যুবদলের সাবেক স্বাস্থ্য সম্পাদক ডা. সায়েম আল মনসুর ফয়েজী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি ডা. আউয়াল, প্রচার দলের সাধারণ সম্পাদক আকবর হোসেন, সিনিয়র সহ-সভাপতি আল আমিন, সহ-সভাপতি রুহুল আমিন, সিনিয়র সাধারণ সম্পাদক ওয়াকিদুজ্জমান ডাবলু, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রুহুল আমিন, সাংস্কৃতিক সম্পাদক মো. সাইফুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক কামাল উদ্দিন আহমদ, আব্দুল আলিম প্রমুখ।

সর্বশেষ সংবাদ