30 C
Dhaka
Saturday, October 19, 2024

এমবাপ্পেকে দলে ভিড়িয়ে আফসোস করছে মাদ্রিদ

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে এই মৌসুমেই যোগ দেন ফরাসি ফুটবল তারকা কিলিয়ান এমবাপ্পে। বিশ্বের অন্যতম সেরা এই খেলোয়াড়িকে সাইন করানোয় তখন অন্য ক্লাবের ঈর্ষায় পরিণত হয়েছিল লস ব্লাঙ্কোসরা। তবে এখন মাদ্রিদই নাকি এমবাপ্পেকে নিয়ে ‘আফসোস’ করছে বলে দাবি করেছেন সাংবাদিক রোমেন মোলিনা।

সম্প্রতি এমবাপ্পের বিরুদ্ধে সুইডেনে ধর্ষণ মামলার তদন্তের খবর প্রকাশিত হয়েছে, যদিও আনুষ্ঠানিক কোনো অভিযোগ এখনও নিশ্চিত নয়। তাছাড়া, রিয়াল মাদ্রিদে তার পারফরম্যান্স নিয়েও অসন্তোষ প্রকাশ করেছে ক্লাব কর্তৃপক্ষ।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এমবাপ্পে এবং তার সাবেক পিএসজি সতীর্থ নর্ডি মুকিয়েলে ১০ অক্টোবর ‘চেজ জোলি’ নামক একটি রেস্টুরেন্টে যান এবং পরে ‘ভি’ নামের একটি নাইটক্লাবে যান। সেদিনই এমবাপ্পের হোটেলে এই ঘটনার অভিযোগ উঠেছে। সুইডিশ সংবাদমাধ্যম আফটনব্লাডেটের প্রতিবেদনে এমবাপ্পের নাম উল্লেখ করা হয়নি, তবে পরে এক্সপ্রেসেন থেকে জানা যায়, তিনি তদন্তের অধীনে রয়েছেন। সুইডিশ প্রসিকিউটর তদন্তের বিষয়টি নিশ্চিত করলেও এমবাপ্পের নাম উল্লেখ করেননি। তবে, আরএমসি স্পোর্টের প্রতিবেদন অনুযায়ী, এমবাপ্পের ঘনিষ্ঠ মহল নিশ্চিত যে তিনি সন্দেহভাজন হিসেবে বিবেচিত হচ্ছেন।

আরো পড়ুন  নাসুমকে চড় মেরেই চাকরি হারালেন হাথুরুসিংহে

এই ঘটনা এমবাপ্পের রিয়াল মাদ্রিদে স্বপ্নের যোগদানের কয়েক মাস পরেই সামনে আসে। মাদ্রিদে শুরুর দিকে সংগ্রাম করলেও, তিনি ধীরে ধীরে নিজের ফর্ম খুঁজে পেয়েছেন এবং ১১ ম্যাচে ৭ গোল করেছেন। তবে সাংবাদিক মোলিনা দাবি করেছেন, রিয়াল মাদ্রিদ এমবাপ্পেকে সাইন করায় ‘আফসোস’ করছে। তিনি বলেন, ‘তারা এমবাপ্পেকে নিয়ে আনার জন্য এখন অনুতপ্ত। আমি এটি গ্যারান্টি দিয়ে বলতে পারি। এটি ছিল (ফ্লোরেন্তিনো) পেরেজের একক সিদ্ধান্ত। কেবল পেরেজই তাকে চেয়েছিলেন।’

আরো পড়ুন  ম্যানইউর নজরে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন মিডফিল্ডার

মোলিনা আরও বলেন, ‘পেরেজ সবসময় বড় খেলোয়াড়দের পছন্দ করেন এবং তার সঙ্গে এক ধরনের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তবে ক্লাব এখন হতাশ, বিশেষ করে তার পারফরম্যান্সের মাত্রা প্রত্যাশার চেয়ে অনেক কম। ড্রেসিং রুমের অবস্থাও ভালো না, যদিও সেটা এমবাপ্পের পুরোপুরি দোষ নয়। রিয়াল মাদ্রিদ সম্ভবত বড় ভুল করেছে। এমবাপ্পে কোনো প্রাক-মৌসুম প্রস্তুতি নিতে পারেননি, অথচ তাকে সরাসরি খেলানো হয়েছে, যা (জুড) বেলিংহামের ক্ষেত্রে হয়নি। ২৫ বছর বয়সে এমবাপ্পের শারীরিক অবনতি যে মাত্রায় হয়েছে, আমি এমনটা আগে কখনও দেখিনি।’

আরো পড়ুন  ব্যালন ডি’অর জিততেই ফ্রান্সের হয়ে কম খেলছেন এমবাপ্পে?

এই পরিস্থিতি এমবাপ্পের জন্য একটি কঠিন সময় হিসেবে দেখা যাচ্ছে, যেটি রিয়াল মাদ্রিদে তার ভবিষ্যতেও প্রভাব ফেলতে পারে।

সর্বশেষ সংবাদ