26 C
Dhaka
Monday, October 21, 2024

অপেক্ষায় পরীর নতুন অধ্যায় | কালবেলা

চিত্রনায়িকা পরীমণি। অভিনয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে নিয়মিত কঠোর পরিশ্রম করেন তিনি। নতুন নতুন চরিত্রে নিজেকে উজাড় করে দিতে একটুও কার্পণ্য করেন না এই নায়িকা। এবার প্রথমবারের মতো তাকে দেখা যাবে ওয়েব সিরিজে। শিরোনাম ‘রঙিলা কিতাব’। এটি মুক্তি পাবে হইচই বাংলায়।

অনম বিশ্বাস পরিচালিত সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ৮ নভেম্বর। এতে প্রধান চরিত্রে অভিনয় অভিনয় করেছেন পরীমণি ও মোস্তাফিজুর নুর ইমরান। প্রকাশ পেয়েছে এর অফিসিয়াল পোস্টারও।

আরো পড়ুন  আত্মার মাগফিরাত কামনা করলেন আরশ, তানিয়া বৃষ্টি বললেন ‘ইন্নালিল্লাহি...’

ক্যারিয়ারের প্রথম ওয়েব সিরিজ নিয়ে পরী কালবেলাকে বলেন, ‘জীবনের সব ক্ষেত্রেই প্রথম কিছুর প্রতি আমাদের অন্যরকম এক ভালো লাগা থাকে। আমারও তেমন রয়েছে। তাই ‘রঙিলা কিতাব’ আমার কাছে খুবই স্পেশাল একটি কাজ। এমন একটি কাজের জন্য আমাকে যারা বিবেচনা করেছেন, তাদের অসংখ্য ধন্যবাদ। কারণ এটি আমার জন্য এক নতুন অধ্যায়ের সূচনা। গল্পটি হাতে আশার পর থেকেই আমি নিজেকে প্রস্তুত করতে সর্বোচ্চ পরিশ্রম করি। এরপর শুটিং শুরুর দিন থেকেই আমি বেশ এক্সাইটেড ছিলাম। কারণ গল্পনির্ভর কাজে নিজেকে ফুটিয়ে তোলার অনেক সুযোগ থাকে। সেই সুযোগটি আমি কাজে লাগাতে চেয়েছি। বাকিটা এখন দর্শকদের হাতে। তাদের ভালো লাগলেই আমাদের সবার কঠোর পরিশ্রম সার্থক হবে।’

আরো পড়ুন  রুপালি গিটার ফেলে ৬ বছর

এই প্রথম কোনো ওয়েব সিরিজে কাজ করা পরী স্ক্রিপ্ট পড়ার পর থেকেই কাজটি নিয়ে বেশ এক্সাইটেড ছিলেন। চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা করেছেন তিনি। এখন দর্শকদের ভালোবাসার অপেক্ষায় এই নায়িকা।

এদিকে কলকাতায় অভিষেকের অপেক্ষায় পরী। শিগগিরই মুক্তি পাবে তার অভিনীত সিনেমা ‘ফেলুবক্সী’। এ সিনেমা দিয়ে টালিউডে অভিষেক হবে পরীর। সিনেমাটিতে তার চরিত্রের নাম ‘লাবণ্য’।

আরো পড়ুন  ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন পরীমনি

দেবরাজ সিনহা পরিচালিত সিনেমাটিতে পরী ছাড়াও অভিনয় করেছেন সোহম চক্রবর্তী, মধুমিতা সরকার, শতাফ ফিগার, সৃজিত আয়ুষ্মান সরকারসহ অনেকে।

সর্বশেষ সংবাদ