29 C
Dhaka
Saturday, June 29, 2024

সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা, পাল্টা গুলিতে আহত ২

প্রতিপক্ষের ছোড়া গুলিতে মারা গেছেন নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল (৪৩) । শুক্রবার (১০ মে) সন্ধ্যায় উপজেলার কুন্দশী এলাকায় তাকে গুলি করা হয়। পরে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

অপরদিকে, চেয়ারম্যান মোস্তফা কামালের গুলিবিদ্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়ার পরপরই রাত ৯টার দিকে পাল্টা হামলায় প্রতিপক্ষের দুই যুবককে গুলিবিদ্ধ করে আহত করা হয়। তারা খুলনা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরো পড়ুন  প্রেমের টানে জয়পুরহাটে ইন্দোনেশিয় তরুণী

জানা গেছে, শুক্রবার রাতে সমীর সিকদারের বাড়িতে এক ঘটনার সালিশ হওয়ার কথা ছিল। সেখানে অংশ নিতে মোটরসাইকেলে করে ওই বাড়ির দিকে রওয়ানা দেন মোস্তফা কামাল। পরে রাস্তার পাশে মোটরসাইকেল রেখে তিনি ওই বাড়িতে প্রবেশ করেন। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাকে ৩টি গুলি করে। গুলিবিদ্ধ অবস্থায় ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

আরো পড়ুন  পিকআপ-অটোরিকশার সংঘর্ষ, প্রাণ গেল ২ জনের

এ ঘটনায় রাত সাড়ে ৯টার দিকে মোস্তফা সিকদারের লোকজন মল্লিকপুর ইউপির সাবেক মেম্বার লিপনের বাড়িতে চড়াও হয়। এ সময় তাদের গুলিতে দুই জন গুলিবিদ্ধ হয়। তারা হলেন- মঙ্গলহাটা উত্তরপাড়ার লিটন শেখের ছেলে ফয়সাল শেখ (২৫) ও পান্নু মোল্যার ছেলে পলাশ মওলা (৪০)। তাদেরকে লোহাগড়া হাসপাতালে চিকিৎসা শেষে খুলনায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

আরো পড়ুন  বন্ধুর বাড়িতে বেড়াতে এসে বন্ধু খুন

আহত মোস্তফার ভাই রেজাউল শিকদার জানান, তার বুকে ও পিঠে গুলির চিহ্ন রয়েছে। ঢাকা নেয়ার পথে পদ্মা সেতুতে উঠার আগে রাত ১০টার দিকে তার মৃত্যু হয় হয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় জানান,দোষীদের আটকের চেষ্টা চলছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সর্বশেষ সংবাদ