27 C
Dhaka
Wednesday, July 3, 2024

বিমান থেকে সমুদ্রে ঝাঁপ দেওয়ার হুমকি যাত্রীর! অতঃপর…

আজকাল প্রায়ই বিমানের নানা আজব ঘটনা শিরোনামে উঠে আসে। কখনো মদ্যপ যাত্রীর তাণ্ডব, আবার কখনো বিমানে সিটে বসা নিয়ে যাত্রীদের মধ্যে হাতাহাতি। কিন্তু এবার এবার এক যাত্রী বিমানের জানলার ধারে দাঁড়িয়ে নিচে ঝাঁপ দেওয়ার হুমকিও দিলেন। এতে বিমান সেবিকাদের সঙ্গে রীতিমতো তুলকালাম কাণ্ড বেঁধে যায়। স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েন অন্য যাত্রীরা।

আরো পড়ুন  ফ্রিজে গরুর মাংস পাওয়ায় গুঁড়িয়ে দেওয়া হলো ১১ বাড়ি

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের একটি বিমানের এক যাত্রীর বিরুদ্ধে এ আপত্তিকর আচরণের অভিযোগ উঠেছে। গত ৮ মে দুবাই থেকে বেঙ্গালুরুর উদ্দেশে যাচ্ছিল বিমানটি। অভিযোগ, বিমান ছাড়ার পর সবকিছু ঠিক ছিল। কিছুক্ষণের মধ্যে এক যাত্রী অস্বাভাবিক আচরণ করতে থাকেন। হঠাৎ বিমানের জানালার ধারে দাঁড়িয়ে সমুদ্রে ঝাঁপ দেওয়ার হুমকি দেন এক যাত্রী। ঘটনার জেরে আতঙ্ক ছড়ায় এয়ার ইন্ডিয়ার বিমানে। অসংলগ্ন ব্যবহারের জন্য ওই যাত্রীকে শান্ত করা চেষ্টা করেন বিমান সেবিকারা। কিন্তু কোনও কথাতেই কর্ণপাত করেননি তিনি। – টাইমস অব ইন্ডিয়া

আরো পড়ুন  জমির বিরোধের জেরে মসজিদে তালা দিয়ে অগ্নিসংযোগ, নিহত ১১

বিমানের এক যাত্রী জানান, বিমানটি আরব সাগরের ওপর দিয়ে যাচ্ছিল। তখনই আচমকা এক যাত্রী ঝাঁপ দেওয়ার হুঁশিয়ারি দিতে থাকেন। ওই যাত্রীর আচরণ এবং মন্তব্যে বিমানে আতঙ্কের পরিস্থিতি তৈরি হয়। এরপর বিমানটি মেঙ্গালুরুতে পৌঁছলে ওই যাত্রীকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে পুলিশের হাতে তুলে দেন বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা।

এ ঘটনায় এখন পর্যন্ত এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ। ওই যুবককে জিজ্ঞাসাবাদ শুরু হচ্ছে। কেন ওই যাত্রী বিমানের মধ্যে অস্বাভাবিক আচরণ করেছিলেন তা খতিয়ে দেখছে পুলিশ।

আরো পড়ুন  গবেষণা দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর বিশ্বে সর্বোচ্চ সংঘাত ঘটেছে ২০২৩ সালে
সর্বশেষ সংবাদ