28 C
Dhaka
Sunday, September 29, 2024

জাবি ছাত্রীকে হেনস্তার ঘটনায় বাসের হেলপার আটক

ঢাকা-সাভারগামী মৌমিতা পরিবহনের বাসের হেলপার কর্তৃক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রীকে হেনস্তার ঘটনায় বাসের হেলপারকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ মে) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আলমগীর কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃত বাসের হেলপারের নাম মো. আবির হোসেন (২০)। ঢাকা জেলা ক্রাইম, অপারেশনস অ্যান্ড ট্রাফিক পুলিশ তাকে নারায়ণগঞ্জ থেকে আটক করেছে।

আরো পড়ুন  ঢাবি ক্যাম্পাসে ‌‘আমি রাজাকার’ স্লোগানের নিন্দা শিক্ষক সমিতির

এদিকে বাসের সহযোগীকে আটকের খবর জানার পর দুপুরে মৌমিতা পরিবহনের আটককৃত ১৭টি বাস ছেড়ে দিয়েছে শিক্ষার্থীরা।

এর আগে, মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যায় সাভারের ব্যাংক টাউন এলাকা থেকে টিউশন শেষে বিশ্ববিদ্যালয়ে ফেরার পথে সাভারের রেডিও কলোনি এলাকায় হেনস্তার শিকার হন বিশ্ববিদ্যালয়ের ৫১ ব্যাচের এক ছাত্রী। পরদিন বুধবার এই ঘটনার প্রতিবাদে ভুক্তভোগী ছাত্রীর সহপাঠী এবং বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা মিলে মৌমিতা পরিবহনের চালক ও সহযোগীদের শাস্তির দাবিতে বাস আটক করেন।

আরো পড়ুন  জানা গেল কত দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান

ঢাকা জেলা ক্রাইম, অপারেশনস অ্যান্ড ট্রাফিক বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফীর বরাত দিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. আলমগীর কবির বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে বাসে হেনস্তার ঘটনায় ওই বাসের হেলপার আবির হোসেনকে নারায়ণগঞ্জ থেকে আটক করেছে পুলিশ। শিক্ষার্থীদের দাবি ছিল অভিযুক্তদের শাস্তির আওতায় নিয়ে আসা। পুলিশ যেহেতু একজনকে ইতোমধ্যে আটক করেছে তাই শিক্ষার্থীরা বাসগুলো ছেড়ে দিয়েছে।

আরো পড়ুন  এইচএসসির ফল প্রকাশ কবে, জানাল আন্তঃশিক্ষা বোর্ড
সর্বশেষ সংবাদ