29 C
Dhaka
Thursday, July 25, 2024

প্রকাশ্যে সাবেক প্রেমিকাকে নৃশংসভাবে হত্যা, বাঁচাতে এগিয়ে এলো না কেউ

নতুন প্রেমিক খুঁজে পেয়েছেন প্রেমিকা এমন সন্দেহে ২০ বছর বয়সী প্রেমিক তার সাবেক প্রেমিকাকে লোহার ভারী বস্তু দিয়ে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে হত্যা করেছে। ভারতের মহারাষ্ট্রে এ ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৮ জুন) পুলিশ এ তথ্য জানিয়েছে। খবর এনডিটিভি

একটি সিসিটিভির ফুটেজে দেখা যায়, ওই প্রেমিক ব্যস্ত রাস্তায় তার সাবেক প্রেমিকার মাথায় একের পর এক আঘাত করেই যাচ্ছে। এ ঘটনা দেখার জন্য উৎসুক জনতা ভিড় করে। কিন্তু কেউ তাকে থামাতে এগিয়ে আসেনি।

আরো পড়ুন  সমুদ্রে ভাসা বোতল দেখে ভেবেছিল মদ, পান করে ৪ জেলের মৃত্যু

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে ৮টার দিকে ভাসাইয়ের পূর্ব চিঞ্চপাদা এলাকায় এ ঘটনা ঘটে। অরতি যাদব কাজে যাওয়ার সময় এমন নৃশংস ঘটনা ঘটে।

সিসিটিভির ফুটেজে দেখা যায়, অরতি যাদব লোকে লোকারণ্য একটি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল। এ সময় তার সাবেক প্রেমিক রোহিত যাদব পেছন থেকে দৌড়ে এসে তার মাথায় লোহার ভারী বস্তু দিয়ে আঘাত করে। এতে অরতি যাদব রাস্তায় পড়ে যায়। সে যখন মাথা তুলে রোহিতের দিকে তাকানোর চেষ্টা করে তখন তাকে আরও সজোরে আঘাত করা হয়। একাধারে তার মাথায় ১৫বার আঘাত করা হয়। এর এক পর্যায় অরতি নিস্তেজ হয়ে পড়ে। এ সময় এক ব্যক্তি তাকে থামানোর জন্য এগিয়ে আসার চেষ্টা করলে তাকেও হামলার হুমকি দেয়া হয়। পরে ওই পথচারী ভয়ে পিছিয়ে যায়।

আরো পড়ুন  হিজবুল্লাহর প্রতি সমর্থন অব্যাহত থাকবে কিন্তু জানালো ইরানের নতুন প্রেসিডেন্ট

এ ঘটনায় পুলিশ রোহিতকে আটক করে আদালতে তুলেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তার সাবেক প্রেমিকা অরতি নতুন করে প্রেমে জড়িয়ে যাওয়ায় রোহিত হতাশায় ভুগছিল।

সর্বশেষ সংবাদ