26 C
Dhaka
Wednesday, June 19, 2024

তৃতীয় শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়নে মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

খুলনায় মাদ্রাসা পড়ুয়া তৃতীয় শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় ওই মাদ্রাসার প্রধানকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মে) দুপুরে খুলনা মহানগরীর সোনাডাঙ্গার সৈয়দ আলী হোসেন সড়কে ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় নিজ বাড়ি থেকে শহীদ শেখ আবু নাসের দাখিল মাদ্রাসার সুপারিন্ডেন্ট মো. হাসিবুর রহমান হাসিবকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোনাডাঙ্গা মডেল থানায় মামলা করেছেন। ওই শিশু বর্তমানে সোনাডাঙ্গা থানা সংলগ্ন ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছে।

আরো পড়ুন  জাতিসংঘ বাহিনী থেকে বাংলাদেশকে বাদ দিতে যুক্তরাষ্ট্রের নতুন ষড়যন্ত্র

মামলা সূত্রে জানা যায়, তৃতীয় শ্রেণির ওই শিক্ষার্থী মাদ্রাসাশিক্ষকের কাছে প্রাইভেট পড়তো। বৃহস্পতিবার রাতে শিক্ষকের কাছে পড়ার সময় মেয়েকে জোর করে ধরে রুমের মধ্যে নিয়ে বাতি নিভিয়ে দেন এবং স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করেন। পরে ওই শিক্ষার্থী বাসায় ফিরে তার মাকে সব ঘটনা খুলে বলে।

এদিকে এ ঘটনা জানাজানি হলে ওই শিক্ষকের গ্রেফতারের দাবিতে শুক্রবার দুপুরে বিক্ষোভ করে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ শিক্ষক মো. হাসিবুর রহমানকে গ্রেফতার করে। পুলিশ জানায়, আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার কথা স্বীকার করেছেন আসামি।

আরো পড়ুন  প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণধোলাইয়ের শিকার প্রধান শিক্ষক

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মাকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান বলেন, ‘ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় মামলা হয়েছে। আমরা অভিযোগের পরিপ্রেক্ষিতে শিক্ষককে গ্রেফতার করে পরে আদালতে সোপর্দ করেছি। প্রাথমিক জিজ্ঞাসাদে অপরাধের কথা স্বীকার করেছেন ওই শিক্ষক।’

সর্বশেষ সংবাদ