29 C
Dhaka
Sunday, June 16, 2024

স্ত্রীর মরদেহ বিছানায়, ফ্যানে ঝুলছিলেন স্বামী

সাভারের আশুলিয়ায় ভাড়া বাসা থেকে এক দম্পত্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে মারার পর স্বামী নিজেই আত্মহত্যা করছে।

সোমবার (২০ মে) বিকেলে আশুলিয়ার নরসিংহপুরের ইউসুফ মার্কেট এলাকায় ভাড়া বাসা থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। প্রায় ২ মাস ধরে তারা এ ভাড়া বাসায় বসবাস করছিলেন।

আরো পড়ুন  ভাইয়ের জন্য ওষুধ আনতে গিয়ে ফেরা হলো না নাফিসের

মৃতরা হলেন, পটুয়াখালী লোহালিয়া ইউনিয়নের হাকিম আলী হাওলাদারের ছেলে রুহুল আমিন হাওলাদার এবং বরিশালের আমতলী থানার সোবহান মৃধার মেয়ে মনি। রুহুল আমিন পেশায় কাপড় ব্যবসায়ী এবং মনি গৃহিণী।

বাড়ির মালিক রেহানা আক্তার জানান, সকাল থেকে তাদের কোনো সাড়া না পেয়ে দুপুরে ঘরে ঢুকে দেখতে পান বিছানায় মনির মরদেহ পড়ে আছে এবং সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে রুহুল আমিন।

আরো পড়ুন  সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা, পাল্টা গুলিতে আহত ২

নিহত মনির ভাগিনা মো. রিফাত জানান, ৬ মাস আগে তাদের বিয়ে হয়। ঈদের পরে তাদের মাঝে ঝগড়া হয়েছিল। তখন আমার খালা (নিহত মনি) সংসার করবে না বলে জানান। তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব ছিল। এরই জেরে এ ঘটনা ঘটতে পারে।

আশুলিয়া থানা পুলিশের এসআই মাসুদ আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কী কারণে এ ঘটনা ঘটেছে তা পরবর্তীতে তদন্ত করে জানা যাবে।

আরো পড়ুন  কামড়ে স্বামীর জিহ্বা ছিঁড়ে ফেললেন সীমা!
সর্বশেষ সংবাদ