29 C
Dhaka
Sunday, June 16, 2024

লাইভে সংবাদ পাঠের সময় মাছি গিলে ফেললেন উপস্থাপিকা, অতঃপর…

লাইভে সংবাদ পাঠের সময় হঠাৎ একটি মাছি উপস্থাপিকার চোখে বসে। এক পর্যায়ে মাছিটি ওই উপস্থাপিকার ঠোটের ওপর বসলে তিনি তা গিলে ফেলেন। এরপর তিনি এমন ভঙ্গি করলেন যেন কিছুই হয়নি। খবর এনডিটিভি

মার্কিন সম্প্রচারমাধ্যম বোস্টন টুয়েন্টি ফাইভ নিউজের উপস্থাপিকা ভেনেসা ওয়েলচের সঙ্গে এমন ঘটনা ঘটেছে। পুরো ঘটনাটি ক্যামেরায় ধরা পড়ে। ব্রিটিশ সংবাদমাধ্যম স্কাই নিউজ এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

আরো পড়ুন  বিয়ের ১২ দিন পর স্বামী জানলেন, স্ত্রী আসলে পুরুষ

মাছি গিলে ফেলার ভিডিও ক্লিপটি বিভিন্ন সামাজিক প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে। ইন্টারনেট ব্যবহারকারীরা পেশাদারি মনোভাবের জন্য উপস্থাপিকার প্রশংসা করেছেন।

ভিডিওটি সামাজিক প্ল্যাটফর্ম এক্সে পোস্ট করে একজন ব্যবহারকারী লিখেছেন, বোস্টন টুয়েন্টি ফাইভ নিউজের উপস্থাপিকা ভেনেসা ওয়েলচের মুখে একটি মাছি উড়ে ঢুকে গিয়েছিল। কিন্তু তিনি এমনভাবে বলে কথা বলতে থাকেন যেন কিছুই হয়নি।

আরো পড়ুন  বাসযোগ্য আরেকটি গ্রহ আবিষ্কারের দাবি বিজ্ঞানীদের

এ ঘটনায় অনেকেই তার প্রশংসা করেছেন। আবার কেউ ভিন্ন মন্তব্যও করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের এক ব্যবহারকারী লিখেছেন, ‘খুবই পেশাদার এবং তার সত্যিই কোনো প্রতিক্রিয়া বা ভয় ছিল না।

ভেনেসা ওয়েলচের প্রশংসা করে আরেকজন লিখেছেন, ‘তার (ভেনেসা ওয়েলচ) চোখের পাতাও কাঁপেনি। তার বেতন বাড়ানো উচিত। এমনকি বিচলিতও হননি। সর্বোচ্চ পেশাদারি।’

তবে অনেকে আবার মন্তব্য করেছেন- ভেনেসার মুখে যা ঢুকে পড়েছিল তা দেখতে মাছির মতো মনে হলেও তা ছিল আইল্যাশ বা, চোখের কৃত্রিম পাপড়ি।

আরো পড়ুন  ডাকাতি করতে গিয়ে নারীর সঙ্গে খোশ-গল্প, অতঃপর...
সর্বশেষ সংবাদ