27 C
Dhaka
Wednesday, July 3, 2024

বিয়েতে গান, তামিমের ভিডিও ভাইরাল

ছোট পর্দার অভিনেতা ও ইউটিউবার তামিম মৃধা চলতি বছরের শুরুতেই বিয়ে করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে নিজের বিয়ের খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন।

তামিম জানান, তার স্ত্রীর নাম রাইসা ইসলাম। পারিবারিক আয়োজনে বিয়ের আয়োজন সম্পন্ন হয়েছে। সবার কাছে নিজেদের জন্য দোয়া চেয়েছেন এ নবদম্পতি।

বছরের শুরুতেই তামিমের বিয়ের খবর বেশ অবাক করেছে ভক্তদের। কারণ ২০১৯ সালে দীর্ঘদিনের প্রেমিকা ফাইরোজ ইয়াসমিনকে বিয়ে করেছিলেন এ অভিনেতা। সেই বিয়ে বিচ্ছেদের খবর গোপন থাকতেই নতুন বিয়ের খবর জানান তামিম।

আরো পড়ুন  ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে অভিনেত্রী মিষ্টিকে আইনি নোটিশ

সম্প্রতি এ তামিমের বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন ছিল। এই আয়োজনে তামিম নিজেই একটি গান করেন। সেই গানের কথায় ছিল, আইজকা আমি পাইছি একখান মনের মতো বৌ।

গানটির ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়ে গেছে। নেটিজেনদের আপত্তি থাকলেও হাত ছাইড়া দেও দেওরা গানের সুরে গাওয়া এই গান অতিথিরা বেশ উপভোগ করেছেন।

তামিম চলতি বছরের শুরুতে বলেছিলেন, আমি অতীতে যেই সম্পর্কে ছিলাম সেটা অনেক আগেই ভেঙে গেছে। আমি কখনোই চাইনি আমার ব্যক্তিগত জীবনের কোনো ঘটনা নিয়ে জনসম্মুখে আলোচনা হোক। কারণ এগুলো খুবই স্পর্শকাতর বিষয়।

আরো পড়ুন  হাসপাতালে ভর্তি শাহরুখ খান

তামিম মৃধা অভিনয়ের পাশাপাশি টেক্সটাইল কোম্পানিতেও চাকরি করেছেন। এ ছাড়া নিজের ইউটিউব চ্যানেলে তার গান প্রকাশ পেয়েছে। বেশ কিছু নাটকেও অভিনয় করতে দেখা গেছে এ অভিনেতাকে।

সর্বশেষ সংবাদ