29 C
Dhaka
Thursday, June 20, 2024

জনগণ জামায়াতকে গ্রহণ করতে ব্যাকুল হয়ে আছে : ড. মাসুদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, আজকে বাংলাদেশের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতিতে ছেয়ে গেছে। এ দেশের জনগণ নিজেদের ভাগ্যের পরিবর্তনে জামায়াতে ইসলামীর নেতৃত্বকে গ্রহণ করতে ব্যাকুল হয়ে আছে।

শনিবার (১ জুন) ঢাকা মহানগরী দক্ষিণের মুগদা দক্ষিণ থানার উদ্যোগে স্থানীয় একটি মিলনায়তনে সক্রিয় সহযোগী সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য মুহাম্মদ শামছুর রহমান।

আরো পড়ুন  ধর্ষণ ও ভ্রূণ হত্যা: সেই ছাত্রলীগ নেতাকে দল থেকে অব্যাহতি

প্রধান অতিথির বক্তব্যে ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, আজকে আমাদের দেশে সবচেয়ে বড় সংকট নৈতিকতা সম্পন্ন ভালো মানুষের। এই দুনিয়ার সর্বোচ্চ প্রযুক্তি ব্যবহার করেও একজন ভালো মানুষকে তৈরি করা সম্ভব নয়। অথচ সেই চ্যালেঞ্জিং কাজটিই করছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

তিনি বলেন, আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মাদ (সা.) যে আদর্শের মাধ্যমে তার সাথীদের উন্নত নৈতিকতায় সমৃদ্ধ করে একটি সোনার রাষ্ট্র তৈরি করেছিলেন। বাংলাদেশ জামায়াতে ইসলামীও সেই আদর্শকে ধারণ করে এদেশে একদল মানুষকে সোনার মানুষ হিসেবে গড়ে তুলতে সক্ষম হয়েছে আলহামদুলিল্লাহ। এ দেশে জামায়াত কর্মীরাই পারে একটি নৈতিকতা সম্পন্ন সুখী সমৃদ্ধ সমাজ গড়ে তুলতে।

আরো পড়ুন  উপজেলা চেয়ারম্যান হলেন বিএনপির যেসব বহিষ্কৃত নেতা

তিনি আরও বলেন, আজকে বাংলাদেশের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতিতে ছেয়ে গেছে। দুর্নীতির এই মহোৎসবের যুগেও ইউনিয়ন পরিষদ থেকে মন্ত্রণালয় পর্যন্ত রাষ্ট্র পরিচালনার সকল স্তরে জামায়াত সততার সর্বোচ্চ উদাহরণ পেশ করতে সক্ষম হয়েছে। ফলে এ দেশের জনগণ নিজেদের ভাগ্যের পরিবর্তনে জামায়াতে ইসলামীর নেতৃত্বকে গ্রহণ করতে ব্যাকুল হয়ে আছে। তাই জামায়াতে ইসলামীর সকল জনশক্তিকে গণমুখী চরিত্রের অধিকারী হয়ে সমাজের মানুষের সেবা অব্যাহত রাখতে হবে।

আরো পড়ুন  যে বার্তা দিলেন জামায়াতের সেক্রেটারি

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও মুগদা দক্ষিণ থানা আমির মুহাম্মদ বনি ইয়ামিন, থানা সেক্রেটারি মো. ইয়াকুব আলী। মহানগরী মজলিসে শূরা সদস্য ও থানা নায়েবে আমির মো. এ বি সিদ্দিকসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

সর্বশেষ সংবাদ