27 C
Dhaka
Wednesday, July 3, 2024

উড্ডয়নের পরপর বিমানে ৫ তরুণ-তরুণীর যৌনাচার, অতঃপর…

উড্ডয়নের কিছুক্ষণ পর উড়োজাহাজে তিন তরুণ ও দুই তরুণী প্রকাশ্যে মদ্যপানসহ যৌনাচার শুরু করেন। যুক্তরাজ্য থেকে স্পেন যাওয়ার পথে রায়ানএয়ার এয়ারলাইনসের একটি ফ্লাইটে এমন ঘটনা ঘটে। স্পেনের টেনেরিফে জরুরি অবতরণ করার পর পুলিশ ওই পাঁচ পর্যটকে সরিয়ে নিয়ে যায়। তাদের বিরুদ্ধে অনুপযুক্ত আচরণ এবং ফ্লাইট পরিচালনায় বাধা দেয়ার অভিযোগ আনা হয়েছে।

আরো পড়ুন  মোদীর চেয়ে বেশি ব্যবধানে জিতেছেন ২২৪ প্রার্থী, কার তুলনায় কতটা জনপ্রিয় তিনি?

সংবাদমাধ্যম এক্সপ্রেস কো. ডটইউকে-এর বরাতে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে ১৬ মে ফ্লাইট নম্বর এফআর-৪৩৪৬-এ। তিন তরুণ এবং দুই তরুণীর এমন ঘৃণিত আচরণে সহযাত্রীদের যাত্রা নরকে পরিণত হয়। ক্রুরা তাদের আলাদা ভাবে বসার অনুরোধ করলেও তোয়াক্কা করেননি তারা।

শুল্কমুক্ত মদের বোতল খুলে সরাসরি পান করেন তারা। ফ্লাইটে থাকা শিশুদের সামনে এমন আচরণ করায় প্রতিবাদ জানান অন্য যাত্রীরা। তবে কোন কিছুই থামাতে পারেনি তাদের। বরং প্রতিবাদকারী যাত্রীদের সঙ্গে অশোভন আচরণ করেন তারা।

আরো পড়ুন  যুক্তরাষ্ট্রে বসবাসরত ৫ লাখ অভিবাসীকে বৈধতা দিতে যাচ্ছেন বাইডেন

এসময় স্বয়ং পাইলট এমন অনিয়ন্ত্রিত যাত্রীদের যৌনাচার থামাতে জরুরি ঘোষণা দেন। তিনি বলেন, তাদের এমন বিতর্কিত আচরণের ফলে গোটা ফ্লাইট ঝুঁকিতে পরবে। সেই সঙ্গে তাদের জীবনও বিপন্ন হতে পারে। এতেও তাদের না থামানো গেলে বিষয়টি স্প্যানিশ পুলিশ অবগত করেন পাইলট। ফ্লাইট অবতরণের পর সেখানে অবস্থান নেয়া পুলিশ তাদের নামিয়ে জিজ্ঞাসাবাদের জন্যে নিয়ে যায়। এসময় তাদের পাসপোর্ট জব্দ করা হয়, যাতে তারা ফিরতি ফ্লাইটে যুক্তরাজ্যে ফিরতে না পারেন।

আরো পড়ুন  ভেঙে ফেলা হবে ইউরোপের একমাত্র জগন্নাথ মন্দির
সর্বশেষ সংবাদ