29 C
Dhaka
Thursday, June 20, 2024

মসজিদে আজান দেওয়ার সময় মুসল্লির মৃত্যু

ফেনীর সোনাগাজীতে মসজিদে জোহরের নামাজের আজান দেওয়ার সময় মো. ছায়েদ উল্লাহ (৫০) নামের এক মুসল্লির মৃত্যু হয়েছে। রোববার (৯ জুন) উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের লন্ডনী পাড়া এলাকার হাফেজ আব্দুর রশিদ বাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

তিনি ওই গ্রামের হাসেম লন্ডনি বাড়ির মৃত হোসেন আহম্মদের ছেলে। তিনি ১ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন। রোববার নিজ বাড়ির সামনে জানাজা শেষে তাকে পারিবারিক কবরাস্থানে দাফন করার কথা রয়েছে।

আরো পড়ুন  পঞ্চগড়ে হাসপাতাল চত্বরে ধর্ষণ, গ্রেপ্তার ১

নিহতের চাচা সাহাব উদ্দিন বলেন, বৃষ্টি ও বজ্রপাতের কারণে হাফেজ আব্দুর রশিদ জামে মসজিদের মোয়াজ্জেম মো. ইয়াসিন আরাফাত আজান দেওয়ার জন্য আসতে না পারায় আমার ভাতিজা ছায়েদ আজান দেওয়ার সময় বজ্রপাতে আইপিএসের শর্ট সার্কিটে বিদ্যুৎস্পর্শে মসজিদে লুটিয়ে পড়েন। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

আরো পড়ুন  বিরামপুরে গলায় লিচুর বিচি আটকে শিশুর মৃত্যু

প্রতিবেশী আব্দুল হামিদ বলেন, ছায়েদ উল্লাহ আমাদের প্রতিবেশী। তিনি অনেক ভালো মানুষ ছিলেন। আমরা শুনেছি, জোহরের আজান দেওয়ার সময় বজ্রপাতে আইপিএসের শর্টসার্কিট থেকে তিনি মারা গেছেন।

সেই জঙ্গি আস্তানায় ২০ জনের প্রশিক্ষণের পরিবেশ ছিল
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শাহাদাত হোসেন বলেন, দুপুর ২টার দিকে ছায়েদ উল্লাহ নামের একজন রোগীকে তার পরিবার হাসপাতালে নিয়ে আসেন। তার শারীরিক পরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করা হলেও পরিবারের ইচ্ছায় তাকে ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

আরো পড়ুন  ১৪ লাখ টাকা দিয়েও পুলিশে চাকরি হয়নি, এসপির কাছে অভিযোগ
সর্বশেষ সংবাদ