27 C
Dhaka
Wednesday, July 3, 2024

স্বামীর সামনে প্রেমিককে কল করে বিয়ের প্রস্তাব রেহেনার, অতঃপর…

গাজীপুরের শ্রীপুরে ফার্মেসির ভেতর থেকে নারী মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী মোল্লা গোলাম কিবরিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (৮ জুন) দুপুর পৌনে ১টায় র‌্যাব অভিযুক্তকে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন অলংকার মোড় এলাকা থেকে গ্রেপ্তার করে।

ভুক্তভোগী রেহেনা খানম (২৭) গোপালগঞ্জ সদর থানার চন্দ্র দিঘিলিয়া (ভূঁইয়া পাড়া) গ্রামের মৃত ইদ্রিস আলীর মেয়ে। গ্রেপ্তার মোল্লা গোলাম কিবরিয়া (৪০) নড়াইলের কালিয়া উপজেলার ধসহাটী গ্রামের মৃত সায়েক উদ্দিন মোল্লার ছেলে। তিনি শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ এলাকার গোলাম মোস্তফা মার্কেটের একটি ঘর ভাড়া নিয়ে মোল্লা ফার্মেসি নাম দিয়ে ব্যবসা করতেন।

আরো পড়ুন  কোরবানির গরু নিয়ে উপহাস, প্রতিবেশীকে কুপিয়ে হত্যা

জানা গেছে, প্রথম স্ত্রীর সঙ্গে ঝগড়ার সময় ভিডিও ধারণ এবং সেটি ডিলিট না করায় দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ঝগড়া বাধে স্বামী মোল্লা গোলাম কিবরিয়ার। এ নিয়ে এক পর্যায়ে স্ত্রী তার স্বামীর সামনে প্রেমিককে মোবাইলে কল করে বিয়ের প্রস্তাব দেন। এতে উত্তেজিত হয়ে দ্বিতীয় স্ত্রী রেহেনা খানমকে বটি দিয়ে গলা কেটে হত্যা করেন স্বামী। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই হারুন অর রশিদ শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহফুজুর রহমান জানান, শুক্রবার রাত ২টার দিকে স্থানীয় লোকজন মার্কেটের মোল্লা ফার্মেসির শাটারের নিচ দিয়ে টর্চ লাইটের আলোতে লাশ দেখতে পান। সাত থেকে আট মাস আগে মুলাইদ এলাকার মোস্তফার বাসা ভাড়া নিয়ে রেহেনা স্বামীর সঙ্গে বসবাস করে আসছিলেন। দুই থেকে তিন মাস আগে স্ত্রীকে গ্রামে পাঠিয়ে দিয়ে দোকান ভাড়া নিয়ে কিবরিয়া একাই দোকানে থাকতেন এবং ফার্মেসি পরিচালনা করতেন। হত্যার তিন দিন আগে রেহেনা তার স্বামীর কাছে আসেন। পরে পারিবারিক ঘটনা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে স্বামী তার দ্বিতীয় স্ত্রীকে বটি দিয়ে গলা কেটে করে হত্যা করে।

আরো পড়ুন  লক্ষ্মীপুরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে গোলাম কিবরিয়া স্বীকার করেন রেহানাকে বটি দিয়ে মাথার বাম পাশে, বাম ও ডান পাশের চোয়ালে, থুতনির বাম পাশে, গলার বাম পাশে, গলার মাঝখানে কেটে ফার্মেসি বন্ধ করে চট্টগ্রাম পালিয়ে যান। গ্রেপ্তার আসামির কাছ থেকে তিনটি মোবাইল ফোন, পাঁচটি সিম কার্ড, একটি চিকন স্বর্ণের চেন, একটি স্বর্ণের কানের দুল ও নগদ ১১ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়েছে।

আরো পড়ুন  মতিউরের প্রথম স্ত্রীর সম্পদের পাহাড়

শ্রীপুর থানার ওসি আকবর আলী খান জানান, ফার্মেসিতে বটি দিয়ে গলা কেটে স্ত্রীকে হত্যা মামলায় আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাকে গাজীপুর আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

সর্বশেষ সংবাদ