33 C
Dhaka
Wednesday, July 17, 2024

‘তুই বেশি বারাগেছু, তোক কুরবানি দিমু ঈদের আগে’

নওগাঁর সাহাগোলা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস ছালামকে কাফনের কাপড় ও চিরকুট পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। শুক্রবার (১৪ জুন) আব্দুস ছালাম আত্রাই থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন।

আব্দুস সালাম জানান, আজ ভোরে ফজরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হন আব্দুস সালাম। এ সময় দেখতে পান তার ঘরের দরজার সামনে কাফনের কাপড় পড়ে আছে এবং কাপড়ের ওপর একটি চিরকুট রয়েছে।

আরো পড়ুন  রিকশা চালককে কুকুরের সঙ্গে বেঁধে রাখার ঘটনায় ব্যবসায়ী গ্রেপ্তার

চিরকুটে লেখা আছে, ‘মো. সালাম, তুই বেশি বারাগেছু। ভালো-মন্দ খেয়ে নে। তোর মরার সময় হয়ে গেছে। তোক কুরবানি দিমু ঈদের আগে। ইতি, তোর বাপ’। এ ঘটনায় একই গ্রামের বানেজ আলীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন ছালাম।

কারণ হিসেবে তিনি বলেন, একই গ্রামের আহাদ আলীর ছেলে বানেজ আলীর সঙ্গে তার একটি মামলা চলছে। এরই জেরে বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে গ্রামের একটি চা-স্টলে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। ওই সময় বানেজ আলী তাকে নানাভাবে হুমকি-ধমকি দিয়ে চলে গিয়েছিলেন। তাই বানেজ আলিই এমন কাজ করতে পারে বলে ধারণা তার।

আরো পড়ুন  কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চাচিকে হত্যাচেষ্টা, ভাসুরের ছেলে গ্রেপ্তার

অভিযোগের বিষয়টি জানতে বানেজ আলীর মোবাইল ফোনে একাধিকবার কল দেয়া হয়। মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া যায়নি।

আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম বলেন, কাফনের কাপড় ও চিরকুট লিখে হত্যার হুমকির ঘটনায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আব্দুস ছালাম। তবে সেটি সত্যতা কতটুকু আছে তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনা সঠিক হলে অভিযুক্ত ব্যক্তিকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

আরো পড়ুন  ‘ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নাই’ উপজেলা সভাপতির বক্তব্য ভাইরাল
সর্বশেষ সংবাদ